শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ধর্মপাশায় স্যানিটেশন ও হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

মিঠু মিয়া ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি :
  ২৮ অক্টোবর ২০২০, ২১:১৪

"উন্নত স্যানিটেশন নিশ্চিত করি করোনা ভাইরাস মুক্ত জীবন গড়ি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জের ধর্মপাশায় জাতীয় স্যানিটেশন ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ আলোচনা সভা ও হাত ধোয়া প্রদশর্নী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসানের সভাপতিত্বে ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. মেহেদী হাসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামীম আহমেদ বিলকিস, উপজেলা প্রকৌশলী মো. আরিফ উল্লাহ খান, উপজেলা কৃষি কর্মকর্তা মো. নাজমুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেশ চন্দ্র দাস, জয়শ্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জঞ্জয় রায় চৌধুরী, সাংবাদিক এনামুল হক এনি প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম এম এ রেজা পহেলে, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. গিয়াস উদ্দিন, উপজেলা প্রথমিক সহকারি শিক্ষা অফিসার আহসানউল্লা মুকুলসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, এই করোনার সময় সবাইকে ঘরের বাইরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। আমাদের সুস্থ থাকতে হলে উন্নত স্যানিটেশন ব্যবহার ও নিয়মিত সাবান দিয়ে হাত ধৌত করতে হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে