শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংকে নতুন তিন ডিএমডি

  ০৪ জুন ২০২৪, ০০:০০
আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংকে নতুন তিন ডিএমডি

আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংক পিএলসি-এ মো. আসাদুজ্জামান ভূঞা, মোহাম্মদ হোসেন ও মো. আমিনুল ইসলাম ভূঁঞা সম্প্রতি উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন। এর আগে মো. আসাদুজ্জামান ভূঁঞা সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও অ্যাসেট ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান, মোহাম্মদ হোসেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও মতিঝিল শাখার ব্যবস্থাপক এবং মো. আমিনুল ইসলাম ভূঁঞা সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চিফ টেকনোলজি অফিসার (সিটিও) হিসেবে ব্যাংকে কর্মরত ছিলেন।

মো. আসাদুজ্জামান ভূঁঞা, নরসিংদীর মনোহরদী উপজেলায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স অব প্রফেশনাল ফাইন্যান্স, সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর ও এলএলবি ডিগ্রি অর্জন করেন এবং ইউআইটিএস থেকে এমবিএ ও এনইউবি থেকে এলএলএম ডিগ্রি অর্জন করেন। তিনি ব্যাংকিং ডিপেস্নামার উভয় পর্ব সম্পন্ন করেছেন।

মোহাম্মদ হোসেন লক্ষ্ণীপুরের রামগতি উপজেলায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন এবং এশিয়ান ইউনির্ভাসিটি অব বাংলাদেশ থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন। ১৯৯৭ সালে অগ্রণী ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন।

মো. আমিনুল ইসলাম ভূঁঞা ফেনী জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯৬ সালে আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংকে অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। সুদীর্ঘ ২৮ বছরের ব্যাংকিং কর্মজীবনে ২৫ বছরের অধিক সময় তিনি এ ব্যাংকের আইসিটি কার্যক্রমের সঙ্গে নিবিড়ভাবে সম্পৃক্ত আছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক, এমবিএ, পিজিসিএসএ ছাড়াও ওরাকল ডিবিএ, ব্যাংকিং ডিপেস্নামা, সফটওয়্যার এবং হার্ডওয়্যার বিষয়ে আলাদাভাবে দীর্ঘমেয়াদি ডিপেস্নামা কোর্স সম্পন্ন করেছেন। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে