রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

ভিসার অপেক্ষায় প্রহর গুনছেন সাইফউদ্দিন-রিশাদ

ক্রীড়া প্রতিবেদক
  ২৭ জুলাই ২০২৪, ০০:০০
ভিসার অপেক্ষায় প্রহর গুনছেন সাইফউদ্দিন-রিশাদ

বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার হতাশার মাঝেই আশার আলো দেখতে পেয়েছিলেন পেস-অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। গেস্নাবাল টি২০ কানাডা লিগে মন্ট্রিয়ল টাইগার্সে খেলার কথা ছিল আসরের শুরু থেকেই। বৃহস্পতিবার দিবাগত রাতে আসর শুরু হলেও এদিন সাইফউদ্দিনকে দেখা যায় মিরপুরে। ভিসার জন্য অনিশ্চিত অপেক্ষায় সময় কাটছে তার।

রোববার নাগাদ ভিসা পেতে পারেন এমন জানিয়েছেন নিজেই। তবে চোখেমুখে দেখা গেল চিন্তার ভাঁজ। প্রথমবার বিদেশি ফ্র্যাঞ্চাইজি লিগে ডাক পাওয়া তারকার মাঠে নামার অপেক্ষা দীর্ঘ হওয়াতে মন খারাপ হওয়া স্বাভাবিকই!

এই লিগে ভালো করে জাতীয় দলে ফেরার আশাবাদ ছিল সাইফের কণ্ঠে। কিন্তু লিগ শুরু হলেও ভিসা ঢাকা অফিসে আসেনি বৃহস্পতিবার অবধি। জানা গেছে সিঙ্গাপুর হয়ে পৌঁছাতে পারে রোববার।

ঠিক সময়ে ভিসা আবেদন জমা দিলেও কোটা সংস্কার আন্দোলনে রাজধানী ঢাকা বেশ কিছুদিন স্থবির থাকায় বিপত্তিতে পড়েন টাইগার অলরাউন্ডার।

ভিসার অপেক্ষায় প্রহর গুনছেন আরেক তারকা রিশাদ হোসেনও। টি২০ বিশ্বকাপে বাংলাদেশের সর্বাধিক উইকেট শিকারি লেগ স্পিনার টরেন্টো ন্যাশনালসের হয়ে খেলবেন গেস্নাবাল টি২০ লিগে। তারও এটি প্রথমবার বিদেশি আসরে খেলার সুযোগ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে