রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

অলিম্পিকে চুরির শিকার আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক
  ২৭ জুলাই ২০২৪, ০০:০০
অলিম্পিকে চুরির শিকার আর্জেন্টিনা

প্যারিস অলিম্পিকে মরক্কোর বিপক্ষে রেফারির নজিরবিহীন সিদ্ধান্তের কারণে ম্যাচ হারে আর্জেন্টিনা। সমর্থকদের গোলযোগের কারণে দুই ঘণ্টা বন্ধ থাকার পর খেলা মাঠে গড়ালে রেফারির দেওয়া অদ্ভুতুড়ে সিদ্ধান্তের কারণে মরক্কোর কাছে হাভিয়ের মাসচেরানোর দল। ওই ম্যাচে হারের আগে প্যারিসে চুরির শিকার হয়েছে আর্জেন্টিনা দল। বিষয়টি নিশ্চিত করেছেন আর্জেন্টিনা কোচ।

বিভিন্ন গণমাধ্যম জানাচ্ছে, অর্থের পাশাপাশি ব্যবহার্য মূল্যবান জিনিস খোয়া গেছে আর্জেন্টিনা শিবির থেকে। গণমাধ্যমের দাবি অন্তত ৫০ হাজার ইউরো ক্ষতি হয়েছে। চুরির এই ঘটনা ঘটেছে আর্জেন্টিনা দলের অনুশীলনের সময়। বিষয়টি নিয়ে লিঁও পুলিশকে ইতোমধ্যে অভিযোগ জানিয়েছে আর্জেন্টিনা।

চুরির ঘটনা নিয়ে আর্জেন্টিনা কোচ হ্যাভিয়ের মাসচেরানো সংবাদমাধ্যমকে বলেন, 'ওরা (খেলোয়াড়রা) অনুশীলনে গিয়েছে, তারা এদিকে অলিম্পিক গেমসে চুরি করেছে। অনুশীলনের পর আমরা কিছু বলতে চাইনি। এতে কোনো কাজ হবে বলে মনে হয়নি। তবে অবশ্যই এমন ঘটনা মেনে নেওয়া যায় না।' তিনি আরও বলেন, 'থিয়াগো আলমাদা তার ঘড়ি ও আংটি খুঁজে পাচ্ছেন না।'

লিঁওতে আগামীকাল নিজেদের দ্বিতীয় ম্যাচে ইরাকের মুখোমুখি হবে আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালে ওঠার আশা টিকিয়ে রাখতে মাচেরানোর দলের জন্য গ্রম্নপ পর্বে নিজেদের শেষ দুটি ম্যাচই জয় নিশ্চিত করতে হবে। গ্রম্নপ পর্বের তৃতীয় ও শেষ ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ ইউক্রেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে