শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

অলিম্পিক ভিলেজে প্রেম পরিণতির নিবেদন আংটি বদল আর্জেন্টাইনের

ক্রীড়া ডেস্ক
  ২৭ জুলাই ২০২৪, ০০:০০
অলিম্পিক ভিলেজে প্রেম পরিণতির নিবেদন আংটি বদল আর্জেন্টাইনের

'ভালোবাসার শহর' প্যারিসে বসেছে অলিম্পিকের মহাযজ্ঞ। ১৯ দিনের গ্রেটেস্ট শো অন আর্থে বসেছে ৩১৯ স্বর্ণ পদকের লড়াই। শুক্রবার আনুষ্ঠানিক উদ্বোধনের আগেই গড়িয়েছে ফুটবল-রাগবি ইভেন্ট। আর্জেন্টিনা ফুটবল খেলতে নেমে হেরেছে, যে ম্যাচ ঘিরে চলছে বিতর্কের ঝড়। এর মাঝেই দুই আর্জেন্টাইনের জীবনসঙ্গী হওয়ার নিবেদন-আংটি বদলের খবর তুলেছে ভালোবাসার ঢেউ।

তারা অবশ্য ফুটবল ইভেন্টের খেলোয়াড় নন। বুধবার আর্জেন্টিনার হ্যান্ডবল ও ফিল্ড হকি দল এক সাথে গ্রম্নপ ছবি নেওয়ার জন্য অলিম্পিক ভিলেজে একত্রিত হয়েছিল। সেখানে হ্যান্ডবল দলের খেলোয়াড় পাবলো সিমোনেট, ফিল্ড হকি দলের খেলোয়াড় পিলার ক্যাম্পয়কে হাঁটু গেড়ে প্রেম পরিণতির নিবেদন করে বসেন। পরে তাদের আংটি বদল করাও হয়ে গেছে। সিমোনেটের ভাই হ্যান্ডবল দলের আরেক খেলোয়াড় ডিয়েগো সরব উপস্থিত থেকে সেরেছেন আয়োজন।

সিমোনেট এবং ক্যাম্পয় অবশ্য আর্জেন্টিনার সুপরিচিত তারকা জুটি। ২০১৬ সালে রিও অলিম্পিকের আগে থেকে প্রেম করছেন। চিলির সান্তিয়াগোতে হওয়া প্যান অ্যামেরিকান গেমসে ২০২৩ সালে নিজেদের ইভেন্টে আর্জেন্টিনাকে স্বর্ণ এনে দিয়েছিলেন তারা। আর্জেন্টিনার হ্যান্ডবল দল শনিবার নরওয়ের বিপক্ষে এবং একইদিনে ফিল্ড হকি দল মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নামবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে