রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

ব্যাংককে যাচ্ছেন শান্ত

ক্রীড়া প্রতিবেদক
  ২৬ জুলাই ২০২৪, ০০:০০
ব্যাংককে যাচ্ছেন শান্ত

টি২০ বিশ্বকাপ শেষে এখনো বাংলাদেশ দলের মাঠে নামা হয়নি। লম্বা বিরতি কাটিয়ে আগামী ২১ আগস্ট মাঠে নামবে টাইগাররা। যেখানে বাংলাদেশ দলের অ্যাসাইনমেন্টে ফরম্যাট ভিন্ন, চ্যালেঞ্জটাও বড়।

এবার পাকিস্তানের মাটিতে দু'টি টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ দল। তার আগে গতকাল থেকে প্রস্তুতিমূলক টেস্ট খেলতে মাঠে নেমেছে মুশফিকুর রহিম-মুমিনুল হকরা।

টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হয়ে থাকা এই ম্যাচে খেলছেন না জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। চিকিৎসার কারণে বৃহস্পতিবার তিনি ব্যাংকক গেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

ব্যাংকক থেকে আগামী ২৯ জুলাই শান্তর দেশে ফেরার কথা রয়েছে। জাতীয় দলের অধিনায়ক হওয়ার পর শান্ত পেয়েছেন নতুন টেস্ট চ্যাম্পিয়নশিপ চক্রের পুরোটা। যেখানে শুরুটা ভালো হলেও বর্তমান সময়টা পক্ষে নেই তার।

সিলেটে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচেই ছিল জয়। পরের ম্যাচে ঢাকা টেস্টে দেখেছেন হারের মুখ। এরপর শ্রীলংকার বিপক্ষে হোম সিরিজটাও হারতে হয়েছে তার দলকে।

এবার অধিনায়ক শান্ত প্রথমবার যাচ্ছেন দেশের বাইরে টেস্ট খেলতে। প্রতিপক্ষ পাকিস্তান। যাদের বিপক্ষে টেস্টে রেকর্ড মোটেই সুবিধার নয় টাইগারদের। টেস্ট চ্যাম্পিয়নশিপে নাজুক অবস্থানে থাকা দলকে নিশ্চিতভাবেই ভালো এক অবস্থানে নিতে চাইবেন শান্ত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে