শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

মেসিকে নিয়ে নেইমারের উচ্ছ্বাস

ক্রীড়া ডেস্ক
  ০৫ জুন ২০২৪, ০০:০০
মেসিকে নিয়ে নেইমারের উচ্ছ্বাস

প্রিয় বন্ধু লিওনেল মেসি অনেক দূরে থাকলেও তার সঙ্গে নিয়মিত কথা হয় বলে জানালেন আল হিলালের এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। দু'জনের বয়সের ব্যবধান চার বছর। দু'জন খেলেন দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশে। কিন্তু লিওনেল মেসি ও নেইমারের সম্পর্ক দারুণ। কোনো দূরত্বই দু'জনের বন্ধুত্বে ভাটা পড়তে দেয়নি। বন্ধন আজও অটুট সেই আগের মতোই। বরাবরই মেসির গুণমুগ্ধ নেইমার এবার যেমন বললেন, দূরে থাকলেও আর্জেন্টাইন মহাতারকার সঙ্গে নিয়মিত কথা হয় তার।

বার্সেলোনায় দু'জনে কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন লম্বা সময়। এরপর পিএসজিতেও ছিলেন এক সঙ্গে। নেইমার পিএসজি থেকে নোঙর ফেলেছেন সৌদি আরবের দল আল হিলালে। মেসি ঠিকানা হিসেবে বেছে নিয়েছেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিকে। এই দুরত্ব দু'জনের সম্পর্কে কোনো দেয়াল তুলতে পারেনি।

গত মৌসুমে চোটের কারণে আল হিলালের হয়ে সেরাটা নিংড়ে দিতে পারেননি নেইমার। তবে দলের লিগ জয়ের উৎসবে ছিলেন সঙ্গী। এরপরই তিনি পান মেসির বার্তা। ৩৬ বছর বয়সি মেসিকে নিয়ে বরাবরেই মতো উচ্ছ্বাস ঝরল নেইমারের কণ্ঠে। ৩২ বছর বয়সি এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জানালেন, মেসি তার কাছে দর্পণের মতো।

নেইমার বলেন, 'আমরা এখন দু'জনের থেকে অনেক দূরে, কিন্তু আমরা কথা বলি। প্রচুর কথা বলি। এমনকি, গতকালও সে আমাকে বার্তা পাঠিয়েছে। আমরা ভালো আছি। পরস্পরের জন্যও খুশি।'

'এখানেও (আল হিলালে) যখন শিরোপা জিতি, সে আমাকে বার্তা পাঠিয়েছে। তার সঙ্গে কথা বললাম। অসাধারণ একজন মানুষ। সে আমার কাছে দুর্দান্ত একটা দর্পণ। গ্রেট আইডল। আমার আদর্শ হওয়া সত্ত্বেও সে আমার একজন বন্ধু এবং আমরা অনেক গল্প করি নিজেদের মধ্যে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে