শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

কাবাডিতে এবার ইন্দোনেশিয়াকে উড়িয়ে দিল বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক
  ৩০ মে ২০২৪, ০০:০০
কাবাডিতে এবার ইন্দোনেশিয়াকে উড়িয়ে দিল বাংলাদেশ

বঙ্গবন্ধু কাপ ইন্টারন্যাশনাল কাবাডিতে মুকুট ধরে রাখার পথে দুর্বার গতিতে ছুটছে স্বাগতিক বাংলাদেশ। এবার ইন্দোনেশিয়াকে উড়িয়ে টানা তৃতীয় জয় তুলে নিয়েছেন আরদুজ্জামান-জিয়ারা। মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বুধবার ইন্দোনেশিয়াকে ৫৯-১৯ পয়েন্টে গুঁড়িয়ে দেয় বাংলাদেশ।

প্রথমার্ধে একপর্যায়ে ১৭-০ পয়েন্টে এগিয়ে ছিল বাংলাদেশ। এরপর পয়েন্টের খাতা খোলে ইন্দোনেশিয়া; তবে স্বাগতিকদের মোটেও আটকে রাখতে পারেনি তারা। ৩৪-০২ পয়েন্টে এগিয়ে ম্যাচে চালকের আসনে বসে বিরতিতে যায় বাংলাদেশ। দ্বিতীয়ার্ধে ইন্দোনেশিয়া একটু ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে। এই অর্ধে ১৭ পয়েন্ট পায় তারা।

দক্ষিণ কোরিয়াকে ৬৭-২২ পয়েন্ট ব্যবধানে উড়িয়ে প্রতিযোগিতা শুরু করেছিল বাংলাদেশ। আর নিজেদের দ্বিতীয় ম্যাচে মালয়েশিয়ার বিপক্ষে জিতেছিল ৭৩-২২ পয়েন্টে। চতুর্থ ম্যাচে বৃহস্পতিবার বাংলাদেশ মুখোমুখি হবে পোল্যান্ডের।

মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে ইন্দোনেশিয়াকে চেপে ধরে। প্রতিপক্ষকে দাঁড়াতেই দেয়নি। শুরুতে ১৭-০ পয়েন্টে এগিয়ে থেকে নিজেদের শক্তিমত্তা দেখায় স্বাগতিকরা। বিরতির আগে ৩৭-২ পয়েন্টে এগিয়ে ছিল বাংলাদেশ। বিরতির পরও দাপট চলতে থাকে। প্রতিপক্ষকে কোণঠাসা করে চারবার অলআউটও করেছে বাংলাদেশ। ম্যাচসেরা হয়েছেন মিজানুর রহমান। ম্যাচ শেষে তিনি বলেছেন, 'আজও আমরা ভালো খেলেছি। ভালো খেলেই ম্যাচ জিতে চলেছি। আশা করছি, পরের ম্যাচগুলো জিতব। জিতেই ট্রফি ঘরে রাখতে পারব।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে