শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

চীনের বক্সারকে হারিয়ে নবম জয় চান সুর কৃষ্ণ

ক্রীড়া প্রতিবেদক
  ২৫ মে ২০২৪, ০০:০০
চীনের বক্সারকে হারিয়ে নবম জয় চান সুর কৃষ্ণ

পেশাদার বক্সিংয়ে একের পর এক ম্যাচ জিতে এগিয়ে যাচ্ছেন সুর কৃষ্ণ চাকমা। দেশের বক্সিংয়ের পোস্টার বয় তিনি। এখন পর্যন্ত আটটি ম্যাচ খেলেছেন। জেতার রেকর্ড শতভাগ। আজ ক্যারিয়ারে নবম ম্যাচে রিংয়ে নামতে যাচ্ছেন। এবার ঢাকার ইন্টাকন্টিনেন্টালে সুরের প্রতিদ্বন্দ্বী চীনের পেশাদার সার্কিটে সাত নম্বর বক্সার বায়ো লিউ। সুপার লাইটওয়েট ৬৩.৫ কেজিতে হবে লড়াই, চীনের বক্সারকে হারিয়ে এবারও জয়রথ এগিয়ে নিতে চাইছেন সুর। 

রাঙ্গামাটি থেকে উঠে আসা লাল-সবুজ দলের ৩০ বছর বয়সি বক্সারকে পেশাদার সার্কিটে খেলার জন্য সারা বছর অনুশীলনের মধ্যে থাকতে হয়। বছরে তিন থেকে চারটি ম্যাচ খেলছেন। এবার নিজেদের রিংয়ে চীনের বক্সারকে হারানোর স্বপ্ন তার। সুর এখন পর্যন্ত আটটি ম্যাচ খেলে সবক'টিতে জিতেছেন। তবে চীনের বক্সার আবার একটিতে হেরেছেন। জাপানের বক্সারের কাছে।

লিউকে হারানোর পণ নিয়ে রিংয়ে নামার কথা জানিয়ে সুর বলেছেন, 'আমার প্রস্তুতি ভালো। চীনের বক্সার শক্তিশালী। জাপানের কাছে হারলেও এই পর্যায়ে যারা খেলছে তাদেরকে হালকা করে দেখার সুযোগ নেই। আমি চাইব, আগের মতো জয়ের রেকর্ড অব্যাহত রাখতে।' তিন মিনিট করে ৬ রাউন্ডের ম্যাচ হবে। এই সময়ের মধ্যে প্রতিপক্ষকে হারিয়ে নিজের ক্যারিয়ারে নবম জয় তুলে নেওয়ার পণ সুরের। এছাড়া আরও কয়েকটি ম্যাচ হবে আজ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে