রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

বার্সার রানার্সআপ হওয়ার রাতে ধাক্কা খেল রিয়াল

ক্রীড়া ডেস্ক
  ২১ মে ২০২৪, ০০:০০
বার্সার রানার্সআপ হওয়ার রাতে ধাক্কা খেল রিয়াল

ঘরের মাঠে মৌসুমের শেষ ম্যাচ খেলতে নেমেছিল বার্সেলোনা। স্প্যানিশ লা লিগায় রোববার রাতে রায়ো ভায়েকানোকে ৩-০ গোলে বিধ্বস্ত করে লিগে দ্বিতীয়স্থান নিশ্চিত করেছে তারা। ৩৭ ম্যাচে রানার্সআপ বার্সার সংগ্রহ ৮২ পয়েন্ট। তিনে থাকা জিরোনার চেয়ে তারা এগিয়ে আছে চার পয়েন্টে। চার ম্যাচ হাতে রেখে শিরোপা নিশ্চিত করা রিয়াল মাদ্রিদ ৯৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। তারা অবশ্য একই রাতে এগিয়ে গিয়েও ভিয়ারিয়ালের সঙ্গে ৪-৪ গোলে ড্র করেছে কার্লো আলচেলেত্তির দল। লিগে এখনও একটি ম্যাচ বাকি আছে।

বার্সেলোনা অগ্রগামিতা পায় তৃতীয় মিনিটেই। ডান উইং থেকে কাট ইন করে রবার্তো লেভানদোভস্কিকে বল চিপ করেন লামিনে ইয়ামাল। সেই বল দারুণভাবে বুক দিয়ে নিয়ন্ত্রণে নিয়ে দারুণ ভলিতে জালে পাঠিয়েছেন। দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়িয়ে নেন পেদ্রি। তিন মিনিট পর রায়োর হাই ডিফেন্সে ফাঁকা খুঁজে নিজের দ্বিতীয় গোলও তুলে নেন তিনি।

মৌসুমটা দারুণভাবে কাটানো রিয়াল মাদ্রিদ শেষ দিকে এসে ধাক্কা খেয়েছে। চার গোল করে লিগ চ্যাম্পিয়নরা জয়ের সম্ভাবনা জাগালেও বিরতির পর তাদের বিধ্বস্ত করে ড্র আদায় করেছে ভিয়ারিয়াল। ম্যাচটা ড্র হয়েছে ৪-৪ গোলে। মাত্র ১৭ মিনিটের ব্যবধানে একাই চার গোল করেছেন ফরোয়ার্ড অ্যালেক্সান্ডার সরলথ। ম্যাচের ১৪ মিনিটে আরদা গুলেরের গোলে এগিয়ে যায় লস বস্নাঙ্কোস। তার পর ৩০ মিনিটে জোসেলু ও ৪০ মিনিটে লুকাস ভেসকেসের গোল আরও সুবিধাজনক স্থানে নিয়ে যায় তাদের।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে