রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

মেসিকে ছাড়া থামল মায়ামির জয়রথ

ক্রীড়া ডেস্ক
  ১৭ মে ২০২৪, ০০:০০
মেসিকে ছাড়া থামল মায়ামির জয়রথ

ম্যাচের প্রথম ১০ মিনিটেই রবার্ট টেইলর ও লুইস সুয়ারেজ কাঁপিয়ে দিলেন প্রতিপক্ষকে। কিন্তু শুরুর সেই ধারা ক্রমেই গেল মিলিয়ে। লিওনেল মেসিকে ছাড়া খেলতে নামা ইন্টার মায়ামি খেলায় দেখা গেল না চেনা ধার। আর্জেন্টাইন অধিনায়কের জাদুকরী পারফরম্যান্সে নিজেদের ইতিহাসে সর্বোচ্চ টানা পাঁচ ম্যাচ জিতে রীতিমতো উড়ছিল ইন্টার মায়ামি।

কিন্তু চোটের কারণে আর্জেন্টাইন অধিনায়ক খেলতে না পাড়ায় থেমেছে তাদের জয়রথ। মেসিকে ছাড়া অরল্যান্ডো সিটির সঙ্গে ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে দলটিকে। ফ্লোরিডায় বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকালে মেজর লিগ সকারের (এমএলএস) ম্যাচে অরল্যান্ডো সিটির সঙ্গে গোলশূন্য ড্র করেছে ইন্টার মায়ামি। জিততে না পারলেও টানা আট ম্যাচে অপরাজিত রয়েছে দলটি।

ইন্টার মায়ামির এর আগের ম্যাচে এফসি মন্ট্রিলের বিপক্ষে হাঁটুতে চোট পেয়েছিলেন মেসি। তবে সেই ম্যাচ কোচ জেরার্দো মার্তিনো বলেছিলেন, তেমন গুরুতর নয় মেসির চোট। তবুও এই ম্যাচে তাকে খেলানোর ঝুঁকি না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে দলটি। তবে প্রথম ১০ মিনিটেই দুটি গোলে এগিয়ে যেতে পারত মায়ামি। গত ম্যাচেই মেসিকে টপকে এমএলএসের যৌথ সর্বোচ্চ স্কোরার হওয়া লুইস সুয়ারেজ তৃতীয় মিনিটে যে শট নিলেন তাতে জোড় থাকলে গোলের দেখা পেতে পারত তারা।

কিন্তু তার দুর্বল শট আটকে দেন অরল্যান্ডোর পেরুভিয়ান গোলরক্ষক পেদ্রো গ্যালেসে। অষ্টম মিনিটে ভালো সুযোগ পেয়ে ব্যর্থ হন রবার্ট টেইলরও। ম্যাচের ৩২তম মিনিটে অরল্যান্ডো সিটির মার্তিন ওজেদার জোরালো শট রুখে দেন মায়ামি গোলরক্ষক ড্রেক ক্যালেন্ডার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে