শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

বিশ্বকাপ দল থেকে বাদ সাইফউদ্দিন

ক্রীড়া প্রতিবেদক
  ১৫ মে ২০২৪, ০০:০০
মোহাম্মদ সাইফউদ্দিন

নানান নাটকীয়তার পর বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি)। তবে বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন। এবারের বিপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করে নির্বাচকদের নজর কেড়েছিলেন সাইফউদ্দিন; যার ফলে জিম্বাবুয়ে সিরিজের দলে ডাক পেয়েছিলেন এই পেস অলরাউন্ডার।

চোট আর বিশ্রাম শেষে দীর্ঘ ১৮ মাস পর টি২০ দলে ফিরেছিলেন মোহাম্মদ সাউফউদ্দিন। দীর্ঘ সময় আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থাকলেও তাকে একটা সুযোগ করে দিয়েছিলেন নির্বাচকরা। গত ৩০ এপ্রিল আইসিসির কাছে বিশ্বকাপের যে দল পাঠিয়েছিল বিসিবি, প্রত্যাশা রেখেই সে দলে সাইফউদ্দিনকে রেখেছিল গাজী আশরাফ হোসেন লিপুর নির্বাচক প্যানেল।

কিন্তু জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে আস্থার প্রতিদান দিতে পারেননি সাইফউদ্দিন। প্রথম ম্যাচে চার ওভার বল করে ১৫ রান খরচে ৩ উইকেট শিকার করেন তিনি। সিরিজে চার ম্যাচ খেলে আট উইকেট শিকার করেন সাইফউদ্দিন। এতে সবাই অনেকটাই নিশ্চিত ছিল যে, আসন্ন টি২০ বিশ্বকাপের বিমানে উঠবেন এই পেস অলরাউন্ডার। তবে বাংলাদেশের দল ঘোষণা হবে আর চমক থাকবে না, তা অসম্ভব। শেষ পর্যন্ত বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছেন সাইফউদ্দিন। তার পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন তানজিম হাসান সাকিব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে