শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

শ্রীলংকার কেন্দ্রীয় চুক্তিতে ৪১ ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক
  ১২ মে ২০২৪, ০০:০০
শ্রীলংকার কেন্দ্রীয় চুক্তিতে ৪১ ক্রিকেটার

কেন্দ্রীয় চুক্তিতে উলেস্নখযোগ্য সংখ্যায় খেলোয়াড় বাড়িয়েছে শ্রীলংকা ক্রিকেট (এসএলসি), জায়গা পেয়েছেন মোট ৪১ জন ক্রিকেটার। আগের চুক্তিতে ছিলেন ২৯ জন। কেন্দ্রীয় চুক্তির তালিকা শুক্রবার রাতে প্রকাশ করে এসএলসি। আগের মতোই ছয় ক্যাটাগরিতে রাখা হয়েছে ক্রিকেটারদের। তবে কে কোন ক্যাটাগরিতে আছেন তা প্রকাশ হয়নি।

জাতীয় দলে খুব বেশি না খেললেও প্রথমবার কেন্দ্রীয় চুক্তিতে জায়গা পেয়েছেন শেভন ড্যানিয়েল, দুশান হেমান্থা, নুয়ানিদু ফার্নান্দো ও সেহান আরাচিগে। সব মিলিয়ে নতুন করে চুক্তিতে ঢুকেছেন ১৮ জন ক্রিকেটার। আগের চুক্তি থেকে বাদ পড়েছেন ছয় জন। যার মধ্যে উলেস্নখযোগ্য নাম ভানুকা রাজাপাকসা ও দানুশকা গুনাথিলাকা। তিন সংস্করণে ম্যাচ ফিও বাড়িয়েছে এসএলসি। টেস্টে বাড়ানো হয়েছে শতভাগ, ওয়ানডে ও টি২০তে ২৫ শতাংশ।

শ্রীলংকার কেন্দ্রীয় চুক্তির তালিকা: দিমুথ কারুনারাত্নে, দিনেশ চান্দিমাল, ওয়ানিন্দু হাসারাঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, কুসাল মেন্ডিস, ধানাঞ্জয়া ডি সিলভা, চারিথ আসালাঙ্কা, পাথুম নিসাঙ্কা, দাসুন শানাকা, মাহিশ থিকশানা, কাসুন রাজিথা, প্রাবাথ জায়াসুরিয়া, দুশমান্থ চামিরা, দিলশান মাদুশাঙ্কা, আসিথা ফার্নান্দো, সাদিরা সামারাউইক্রামা, রামেশ মেন্ডিস, কামিন্দু মেন্ডিস, চামিকা কারুনারাত্নে, দুনিথ ওয়েলালাগে, লাহিরু কুমারা, নিশান মাদুশকা, মাথিশা পাথিরানা, কুসাল পেরেরা, ভিশ্ব ফার্নান্দো, জেফ্রি ভ্যান্ডারসে, প্রামোদ মাদুশান, জানিথ লিয়ানাগে, আকিলা দানাঞ্জয়া, প্রাভিন জায়াবিক্রমা, নুয়ান থুশারা, সেহান আরাচিগে, নুয়ানিদু ফার্নান্দো, দুশান হেমান্থা, লাসিথ এম্বুলদেনিয়া, বিনুরা ফার্নান্দো, শেভন ড্যানিয়েল, নিরোশান ডিকওয়েলা, আশেন বান্দারা, ওশাদা ফার্নান্দো, আভিশকা ফার্নান্দো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে