শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

অটোগ্রাফ দিতে গিয়ে মাথায় বোতলের আঘাতে আহত জকোভিচ

ক্রীড়া ডেস্ক
  ১২ মে ২০২৪, ০০:০০
অটোগ্রাফ দিতে গিয়ে মাথায় বোতলের আঘাতে আহত জকোভিচ

রোম ওপেনে খেলতে গিয়ে আহত নোভাক জকোভিচ। কোর্টে ভক্তদের অটোগ্রাফ দিতে গিয়ে মাথায় পড়ল ভারী পানির বোতল। যন্ত্রণায় মাথায় হাত দিয়ে মাটিতে বসে পড়েন তিনি। এক ভক্তের ব্যাগ থেকে পানির বোতলটি নিচে পড়ে গিয়েছিল।

সেটাই জকোভিচের মাথায় লাগে। ২৪টি গ্র্যান্ড স্স্ন্যামের মালিক তিনি। জকোভিচের এমন আঘাতে প্রথমে চমকে যান সবাই। যদিও আঘাত খুব বড় নয় বলেই মনে করা হচ্ছে। নিরাপত্তারক্ষীদের সঙ্গে হেঁটেই কোর্ট ছাড়েন এ টেনিস তারকা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জকোভিচের আঘাত লাগার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সূত্রের খবর, বোতলটি একজনের ব্যাগ থেকে তার মাথায় পড়ে গিয়েছিল। কেউ ছোড়েননি। তবে যে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যাচ্ছে, তা থেকে সেই ঘটনা বোঝা যাচ্ছে না। বোতলটি জকোভিচের মাথায় পড়তে দেখা গেলেও কোথা থেকে পড়েছে, তা বোঝা যাচ্ছে না।

ম্যাচে ফ্রান্সের কোরেন্টিন মৌতেতকে ৬-৩, ৬-১ সেটে হারিয়ে তৃতীয় রাউন্ডে পৌঁছে গেছেন জকোভিচ। ফরাসি ওপেন খেলবেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা। ২০ মে থেকে শুরু হবে সেই প্রতিযোগিতা।

সেজন্যই রোম ওপেনে খেলে প্রস্তুতি সারছেন জকোভিচ। এই প্রতিযোগিতায় খেলছেন না জ্যানিক সিনার এবং কার্লোস আলকারাজ। তাই কোনো অঘটন না ঘটলে জকোভিচ এই প্রতিযোগিতার শিরোপা জেতার সম্ভাবনা বেশি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে