বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

মায়ামির বড় জয়

ক্রীড়া ডেস্ক
  ০৬ মে ২০২৪, ০০:০০
মায়ামির বড় জয়

প্রথমার্ধ শেষে পিছিয়ে ইন্টার মায়ামি। চোখ রাঙাচ্ছিল তখন আরেকটি পরাজয়। এই দলের কাছে বড় পরাজয়ের ঘটনা তো খুব বেশি দিন আগের নয়। তবে প্রতিশোধের তাড়না থেকে হোক বা নিজেদের ফিরে পাওয়ার তেষ্টায়, দ্বিতীয়ার্ধে দারুণভাবে জ্বলে উঠল মায়ামি। হ্যাটট্রিক উপহার দিলেন লুইস সুয়ারেজ। তবে তাকেও ছাপিয়ে নায়ক আরও একবার যথারীতি লিওনেল মেসি। দলের ছয়টি গোলে যে অবদান তার! মেজর লিগ সকারে বাংলাদেশ সময় রোববার ভোরে শেষ ম্যাচে নিউ ইয়র্ক রেড বুলসকে বিধ্বস্ত করে ইন্টার মায়ামি।

আর এই ম্যাচের আগে টানা ছয় ম্যাচে অপরাজিত থাকা দলটিকে মেসি-সুয়ারেজরা গুঁড়িয়ে দেন ৬-২ গোলের বড় ব্যবধানে। ইন্টার মায়ামির জার্সিতে প্রথমবার হ্যাটট্রিকের স্বাদ পান সুয়ারেজ। মাতিয়াস রোহাস করেন দুটি গোল। মেসি গোল করেন কেবল একটি। তবে সুয়ারেজ-রোহাসের পাঁচ গোলেই আছে তার ছোঁয়া। এক ম্যাচে পাঁচ অ্যাসিস্ট মেজর লিগ সকারের রেকর্ড। সব মিলিয়ে চলতি লিগে ৮ ম্যাচে ১০ গোল হয়ে গেল মেসির, পাশাপাশি সহায়তা করেছেন তিনি ১২ গোলে। এই নিয়ে টানা ছয় ম্যাচে অপরাজিত রইল মায়ামি। মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সে ১২ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে তারা। ১১ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে দুইয়ে সিনসিনতি।

মার্চে এই দলটির কাছেই ৪-০ গোলে হেরেছে ইন্টার মায়ামি। সেবার মেসি ইনজুরির কারণে ছিলেন না। এবার তো সেই হারের মধুর প্রতিশোধ নিলেন তারা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে