শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

প্রিমিয়ার লিগ দুই দিন পেছাল

ক্রীড়া প্রতিবেদক
  ০৭ মার্চ ২০২৪, ০০:০০
প্রিমিয়ার লিগ দুই দিন পেছাল

দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে আকর্ষণীয় প্রতিযোগিতা ঢাকা প্রিমিয়ার লিগ। দেশের শীর্ষ ১২ ক্লাবের অংশগ্রহণে পঞ্চাশ ওভার ক্রিকেটের এই প্রতিযোগিতা বেশ রোমাঞ্চ ছড়ায়, উত্তেজনা বাড়ায়। ৯ মার্চ থেকে লিস্ট 'এ' মর্যাদা সম্পন্ন এই টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিল। কিন্তু শুরুর আগেই পিছিয়ে গেল ঢাকা লিগ। দুদিন পিছিয়ে ক্লাব ক্রিকেটের শ্রেষ্ঠত্বের প্রতিযোগিতা শুরু হবে ১১ মার্চ থেকে। বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে আয়োজক ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)।

ধারণা করা হচ্ছে জাতীয় দলের ক্রিকেটার পাওয়ার জন্য দুদিন পিছিয়ে দেওয়া হয়েছে। শ্রীলংকার বিপক্ষে টি২০ সিরিজ শেষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ রয়েছে। টি২০তে যারা খেলছেন, ওয়ানডেতে যারা নেই তারাই কেবল ঢাকা লিগে খেলতে পারবেন।

এরই মধ্যে ঢাকা লিগের দলবদল সম্পন্ন হয়েছে। ১২ ক্লাব নিজেদের দল গুছিয়ে নিয়েছে। সব মিলিয়ে ১২ ক্লাবের ১৩৪ ক্রিকেটার দলবদল করেছে। যেখানে নিঃসন্দেহে সবচেয়ে বড় নাম সাকিব আল হাসান। বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় ধ্রম্নবতারা সাকিব ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব ছেড়ে গিয়েছেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবে। আর তাওহীদ হৃদয় শেখ জামাল থেকে গিয়েছেন আবাহনীতে। গত বছর এক মৌসুম পর আবাহনী শিরোপা পুনরুদ্ধার করে। এবার কার ঘরে শিরোপা যায় সেটাই এখন দেখার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে