বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

হাসপাতাল ছেড়ে ঢাকায় টিম হোটেলে মুস্তাফিজ

ক্রীড়া ডেস্ক
  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
হাসপাতাল ছেড়ে ঢাকায় টিম হোটেলে মুস্তাফিজ

দুই রাত হাসপাতালে কাটানোর পর ছাড়পত্র পেলেন মুস্তাফিজুর রহমান। মাথায় বলের আঘাত পাওয়া পেসার চট্টগ্রামের হাসপাতাল থেকে ছাড়া পেয়ে এখন আছেন ঢাকায় টিম হোটেলে। আপাতত সেখানেই চলবে চিকিৎসার পরবর্তী প্রক্রিয়া।

কুমিলস্না ভিক্টোরিয়ান্সের সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার দলের ফিজিও এসএম জাহিদুল ইসলাম সজল জানান মুস্তাফিজের চোটের হালনাগাদ। সোমবার রাতে মুস্তাফিজুর রহমানের দ্বিতীয় সিটি স্ক্যান করানো হয়। এরপর নিউরোসার্জন ও বিসিবির সঙ্গে পরামর্শ করা হয়। বিমান ভ্রমণের ছাড়পত্র পাওয়ার পর তাকে ইম্পেরিয়াল হাসপাতাল থেকে ঢাকায় টিম হোটেলে পাঠানো হয়েছে।

মুস্তাফিজকে ঢাকায় পাঠানো হলেও তার দল কুমিলস্না এখনো চট্টগ্রামেই অবস্থান করছে। চট্টগ্রাম পর্বের শেষ ম্যাচে মঙ্গলবার সন্ধ্যায় রংপুর রাইডার্সের বিপক্ষে খেলা আছে বর্তমান চ্যাম্পিয়নদের। অভিজ্ঞ এই পেসারকে শুক্রবার প্রথম পর্বে কুমিলস্নার শেষ ম্যাচেও পাওয়ার সম্ভাবনা নেই বলা যায়। দলের ফিজিও জানালেন, সেদিনই আবার নিউরোসার্জনের পরামর্শ নেওয়া হবে তার চোটের ব্যাপারে। তার ক্ষত এখন পরিষ্কার এবং সেরে ওঠার পথে। আগামী তিন দিন (ক্ষত জায়গায়) ড্রেসিং করব আমরা। এরপর আগামী ২৩ ফেব্রম্নয়ারি নিউরোসার্জনের পরামর্শ নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে