শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

কেবিনে বাফুফে সভাপতি, দেখা-সাক্ষাৎ নিষেধ

ক্রীড়া প্রতিবেদক
  ০৬ জানুয়ারি ২০২৪, ০০:০০
কেবিনে বাফুফে সভাপতি, দেখা-সাক্ষাৎ নিষেধ

বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনকে ২৮ ডিসেম্বর সকাল সাড়ে ৭টায় অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছিল। বৃহস্পতিবার দুপুরে আইসিইউ থেকে কেবিনে আনা হয়েছে। আট দিন পর কেবিনে ফিরলেও সালাউদ্দিনের সঙ্গে দেখা করা যাবে না।

কেমন আছেন সালাউদ্দিন, তা জানতে তার অসংখ্য বন্ধুবান্ধব-আত্মীয়স্বজন মুখিয়ে আছেন। কিন্তু এই সময় রোগীর কাছে অবাধে সাধারণের আসা-যাওয়া করলে ক্ষতি হতে পারে। সেটা যেন না হয় তার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ কঠোর অবস্থানে থাকতে অনুরোধ করেছে সালাউদ্দিনের পরিবারকে। গত ২৮ ডিসেম্বর ওপেনহার্ট সার্জারি করা হয় বাফুফে সভাপতির। ইনফেকশনের আশঙ্কা থাকায় ভিজিটর আওয়ারের নিয়ম মেনেও কেউ যেন সালাউদ্দিনের সঙ্গে দেখা না করেন সেটিও তার পরিবার থেকে মেনে চলা হচ্ছে। রোগীর সুস্থতার কথা বিবেচনা করে ডাক্তারদের কথা গুরুত্ব দিচ্ছেন সালাউদ্দিনের পরিবার।

সালাউদ্দিনকে আইসিইউ থেকে বের করার আগে কেবিন ভালোভাবে স্যানিটাইজড করা হয়। যেহেতু ১৬ ডিসেম্বর ভর্তির প্রথম দিন থেকেই তার স্ত্রী ইমা সালাউদ্দিন হাসপাতালেই অবস্থান করছেন, তাই তাকে নিয়ে শঙ্কা নেই। তিনি বাসায় যাওয়া আসা করছেন না। অপারেশনের পর ডাক্তাররাও তাকে কেবিনে পাঠাননি। কেবিনে থাকার চেয়ে আইসিইউতে অবস্থান করলে যে কোনো সমস্যায় যখন-তখন ডাক্তাররা পাশে থাকতে পারবেন। এখন সুস্থতা অনুভব করলে কেবিনে আনা হয় সালাউদ্দিনকে। 

পারিবারিক সূত্রে জানা গেছে সালাউদ্দিন কথা বলছেন। বাসায় কবে ফিরবেন সেটি নিয়ে পরিবার দুশ্চিন্তা করছে না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে