বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অ্যাম্বুলেন্স দেরিতে পৌঁছানোয় ম্যারাডোনার মৃতু্য!

ক্রীড়া ডেস্ক
  ২৯ নভেম্বর ২০২০, ০০:০০

নিজের জন্মশহর বুয়েন্স আয়ার্সের উপকণ্ঠে অবস্থিত সমাধিস্থলে বৃহস্পতিবার সমাহিত করা হয়েছে সদ্য প্রয়াত কিংবদন্তি ফুটবলার দিয়াগো ম্যারাডোনাকে। যেখানে চিরনিদ্রায় শায়িত রয়েছেন ম্যারাডোনার বাবা দিয়াগো ম্যারাডোনা চিতোরো (১৯২৭-২০১৫) এবং মা দালমা সালভাদোরা ফ্রান্সো (১৯৩০-২০১১)। মা-বাবার পাশেই দাফন করা হয়েছে ফুটবল যাদুকরকে। তবে দাফনের আগেই বড়সড় এক অভিযোগ এনেছেন ম্যারাডোনার আইনজীবী মাতিয়াস মোরলা।

তার মতে, ম্যারাডোনার মৃতু্যর পেছনে দায় রয়েছে লা পস্নাতা আইপেনসা ক্লিনিকের। যেখানে ভর্তি ছিলেন ম্যারাডোনা। তার মৃতু্যর দিন এই ক্লিনিকের অ্যাম্বুলেন্স আসতে ৩০ মিনিট দেরি করায় পরিস্থিতি হাতের বাইরে চলে গেছে বলে অভিযোগ এনেছেন ম্যারাডোনার আইনজীবী মোরলা। তার মতে, অ্যাম্বুলেন্সের এত সময় দেরি করে ম্যারাডোনার বাড়িতে পৌঁছানো এক প্রকারের অপরাধমূলক কাজ। তাই এ বিষয়ে পূর্ণাঙ্গ তদন্তর আহ্বান জানিয়েছেন ম্যারাডোনার আইনজীবী ও কাছের বন্ধু মাতিয়াস মোরলা। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক আনুষ্ঠানিক বিবৃতিতে এই কথা লিখেছেন মোরলা। বুধবার রাতে আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সে নিজ বাসায় হার্ট অ্যাটাক করে মৃতু্যর কোলে ঢলে পড়েন ফুটবল ইতিহাসের এই মহানায়ক। মাত্র কয়েকদিন আগেই রক্তক্ষরণজনিত কারণে মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়েছিল।

কয়েকদিন হাসপাতালে থাকার পর ডাক্তাররা তার নিজ বাসায়ই পুনর্বাসনের ব্যবস্থা করেছিলেন। যেখানে উন্নতির দিকেই যাচ্ছিল ম্যারাডোনার স্বাস্থ্যের অবস্থা। কিন্তু বুধবার হার্ট অ্যাটাক করেন আর্জেন্টাইন এই কিংবদন্তি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে