শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সাকিবকে স্বাগত সতীর্থদের

পেরিয়ে গেছে একটি বছর। বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে বিষাদের ছায়া অবশেষে উঠল। নিষেধাজ্ঞা কাটিয়ে এখন মুক্ত সাকিব আল হাসান। স্পট ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করে দুই বছরের জন্য নিষিদ্ধ হলেও দোষ স্বীকার করে নেওয়ায় এক বছরের শাস্তি স্থগিত করে আইসিসি। ২৮ অক্টোবর সাকিবের শাস্তির মেয়াদ শেষ হয়েছে। গতকাল বৃহস্পতিবার থেকে তিনি মুক্ত, সব ধরনের ক্রিকেটে অংশ নিতে পারবেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে জাতীয় দলের সতীর্থরা আবেগঘন পোস্টে স্বাগত জানিয়েছেন বাঁহাতি এই অলরাউন্ডারকে। মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সৌম্য সরকার থেকে শুরু করে অনেক ক্রিকেটার অভিনন্দন জানিয়েছেন সাকিবকে।
নতুনধারা
  ৩০ অক্টোবর ২০২০, ০০:০০

সাকিব ভাইয়ের ফেরার খবরে খুবই ভালো লাগছে। আমরা প্রত্যেকেই খুব রোমাঞ্চিত। গত এক বছরে সাকিব ভাইকে অনেক মিস করেছি। যদিও সেভাবে ম্যাচ খেলা হয়নি, তারপরও মিস করেছি। কারণ জাতীয় দলে ঢোকার পর থেকে সাকিব ভাইয়ের সঙ্গে খেলে আসছি।

-রুবেল হোসেন, ডানহাতি পেসার

স্বাগতম, সাকিব ভাই! আপনার সঙ্গে একই দলে খেলার জন্য আর অপেক্ষা করতে হবে না। আপনার মতো জীবন্ত একজন কিংবদন্তির সঙ্গে ড্রেসিংরুম ভাগ করে নেওয়া সত্যিই দুর্দান্ত সুযোগ। আমি আপনার কাছ থেকে অনেক কিছু শিখেছি এবং এখনো অনেক কিছু শেখার বাকি আছে।

-মেহেদী হাসান মিরাজ, তরুণ অলরাউন্ডার

সাকিব যখন দেশে আসে, আমরা তখন ২ দিনের প্র্যাক্টিস ম্যাচ খেলছিলাম। বায়ো-বাবলের মধ্যে থাকায় দেখা হয়নি। ফোনে কথা হয়েছে। বিকেএসপিতে যারা ওর সঙ্গে ট্রেইনিং করেছে, তারা বলেছে সাকিব ভাই অনেক কষ্ট করছে। আমার মনে হয়, ও খুব ভালোভাবে বোঝে ওর কি করা উচিত।

-ইমরুল কায়েস, বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যান

আমি বিশ্বাস করি সাকিব ভাইকে আগের মতো করেই দেখব। উনি যেভাবে এতদিন আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন, আমি আশা করি একইভাবে ফিরে আসতে পারবেন তিনি। উনি দলে থাকা

মানে আমাদের শক্তি বেড়ে যাওয়া, হোক সেটা যে ফরম্যাটেই।

-নাজমুল হাসান শান্ত, টপ অর্ডার ব্যাটসম্যান

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<117198 and publish = 1 order by id desc limit 3' at line 1