বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

আইইডিসিআরের নির্দেশনা মেনে চলার আহ্বান জাতীয় পার্টির

আইইডিসিআরের নির্দেশনা মেনে চলার আহ্বান জাতীয় পার্টির

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। মহান ও তাৎপর্যপূর্ণ এই দিনে আমি দেশবাসী এবং বিশ্বের বিভিন্ন প্রান্তে অবস্থানরত বাংলাদেশিকে প্রাণঢালা অভিনন্দন ও ভালোবাসা জানাচ্ছি। বুধবার জাতীয় পার্টির চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক বাণীতে তিনি একথা বলেন।

জিএম কাদের বলেন, গভীর কৃতজ্ঞতায় স্মরণ করছি বাঙালি জাতির পিতা, মহান মুক্তিযুদ্ধের অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যিনি বাঙালি জাতির মুক্তির দূত হিসেবে আবির্ভূত হয়ে সারাজীবন নিবেদিত ছিলেন বাঙালির অধিকার, স্বাধিকার, স্বাধীনতা ও আর্থ-সামাজিক উন্নয়নে।

তিনি বলেন, বিনম্রচিত্তে স্মরণ করছি ৩০ লাখ বীর শহিদদের। মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গ করে যারা আমাদের লাল-সবুজের পতাকা উপহার দিয়েছেন। সশ্রদ্ধ সালাম সেইসব বীর মুক্তিযোদ্ধাদের প্রতি যারা জীবনবাজি রেখে লড়াই করেছেন আমাদের স্বাধীনতা ও মুক্তির জন্য।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, পরম শ্রদ্ধায় স্মরণ করছি বাংলাদেশের প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পলস্নীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে। মহান মুক্তিযুদ্ধে অর্জিত স্বাধীন বাংলাদেশের উন্নয়নে যার অপরিসীম অবদান অক্ষয় হয়ে থাকবে।

তিনি বলেন, মহান স্বাধীনতা সংগ্রাম বাঙালির জীবনে অবিনশ্বর চেতনা। মহান স্বাধীনতা বাঙালির শ্রেষ্ঠ অর্জন। ১৯৭১ সালের গৌরবোজ্জ্বল উত্তাল দিনগুলো আমাদের আজীবন পথ দেখাবে। সুখী ও সমৃদ্ধশালী নতুন বাংলাদেশ গড়তে অসীম শক্তিতে অনুপ্রেরণা যোগাবে।

জিএম কাদের বলেন, আজ এমন একটি সময়ে স্বাধীনতার জন্মজয়ন্তী আমাদের সামনে, যখন কোভিড-১৯ নামের প্রাণঘাতী ভাইরাসের প্রকোপ সারা বিশ্বে মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। ঘাতক করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে আমাদের প্রিয় বাংলাদেশেও।

দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে গোলাম মোহাম্মদ কাদের বলেন, আতঙ্কিত না হয়ে সচেতন থাকুন। সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান আইইডিসিআরের পরামর্শ মেনে চলুন। কারণ আমাদের সচেতনতাই করোনাভাইরাসকে পরাভূত করবে। আমরা আগামী প্রজন্মের জন্য গড়ব পলস্নীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে