রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকারের সঙ্গে কোনো আপস নেই : মান্না

যাযাদি রিপোর্ট
  ১১ মে ২০২৪, ০০:০০
সরকারের সঙ্গে কোনো আপস নেই : মান্না

শেখ হাসিনা সরকারের সঙ্গে কোনো আপস নেই মন্তব্য করে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, 'এ সরকারকে মানি না এবং মানবও না। এ সরকার যা-ই করুক তাদের মানার কোনো প্রশ্নই আসে না! দেশের মানুষের জন্য আমাদের লড়াই করতে হবে।'

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বিদু্যৎ-জ্বালানি ও রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে এবং খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তির দাবিতে আয়োজিত প্রতীকী অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অবস্থান কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ নাগরিক অধিকার আন্দোলন।

আওয়ামী লীগ সারা দেশের জনগণকে অসুস্থ করে নিজেদের চেহারা ভালো করেছে এমন মন্তব্য করে মান্না বলেন, আগামী তিনমাস বিদেশ থেকে প্রয়োজনীয় জিনিসপত্র আমদানি করার টাকা পর্যন্ত এ সরকারের কাছে নেই। আমাদের রপ্তানি ভাড়ানোর আর কোনো সুযোগ নেই। কেবলমাত্র বিদেশিরা যদি আমাদের ডলার দেয় তাহলে এদেশ বাঁচতে পারে, না হলে এদেশ বাঁচতে পারবে না।

বাংলাদেশ নাগরিক অধিকার আন্দোলনের আহ্বায়ক এম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং বাংলাদেশ নাগরিক অধিকার আন্দোলনের সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোফাজ্জল হোসেন হৃদয়ের সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে আরও ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খান বাবুল প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে