শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সবার জন্য বিনামূল্যে করোনা ভ্যাকসিন নিশ্চিতের আহ্বান জি এম কাদেরের

যাযাদি রিপোর্ট
  ২৯ নভেম্বর ২০২০, ০০:০০
শনিবার রাজধানীর লালবাগের আমলীগোলা পার্কে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের -যাযাদি

দেশের প্রায় ৯০ ভাগ মানুষের পক্ষে পয়সা খরচ করে ভ্যাকসিন নেওয়া সম্ভব হবে না। তাই সবার জন্য সরকারিভাবে বিনামূল্যে করোনা ভ্যাকসিন নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের।

শনিবার রাজধানীর লালবাগের আমলীগোলা পার্কে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজি সাইফুদ্দিন আহমেদ মিলনের ব্যবস্থাপনায় দুই মাসব্যাপী কম্বল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনকালে তিনি এ আহ্বান জানান।

জি এম কাদের বলেন, যারা সারাদিন খাবার জোগাড় করতে সংগ্রাম করে, যারা লকডাউন হলে ক্ষুধার তাড়নায় আইন ভঙ্গ করে খাবারের জন্য, তাদের পক্ষে পয়সা দিয়ে ভ্যাকসিন নেওয়া অসম্ভব হয়ে পড়বে।

তিনি বলেন, শীতের সঙ্গে করোনার সংক্রমণ ও মৃতু্যর হার বেড়ে গেছে কিন্তু করোনা চিকিৎসায় দৃশ্যমান প্রস্তুতি নেই মন্ত্রণালয়ের। বেশিরভাগ হাসপাতালে লাইফ সাপোর্ট ও অক্সিজেন সহায়তা নেই বললেই চলে।

বিএনএস গ্রম্নপের চেয়ারম্যান এনএমএইচ বুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ ও হাজি সাইফুদ্দিন আহমেদ মিলন। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভূঁইয়া, জহিরুল ইসলাম মিন্টু, মাহমুদ আলম প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে