বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বিসিআরএ সিলভার জুবিলি অ্যাওয়ার্ড পেল ফায়ার সার্ভিস

যাযাদি রিপোর্ট
  ২৯ নভেম্বর ২০২০, ০০:০০

বিশ্বমানের প্রতিষ্ঠানে পরিণত হওয়ার অব্যাহত প্রচেষ্টার স্বীকৃতি হিসেবে 'বিসিআরএ সিলভার জুবিলি অ্যাওয়ার্ড ২০২০' পুরস্কার পেয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর।

শনিবার বাংলাদেশ শিল্পকলা একাডেমির সঙ্গীত ও নৃত্যকলা কমপেস্নক্সে আয়োজিত এক বর্ণিল অনুষ্ঠানের মাধ্যমে সরকারি সংস্থাটিকে এই সম্মাননা দেয় বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিসিআরএ)।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইনের হাতে সম্মাননা স্মারক তুলে দেন সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিসিআরএ-এর সভাপতি অভি চৌধুরী। ভার্চুয়াল পস্ন্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া।

সম্মাননা গ্রহণ করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক বলেন, 'প্রধানমন্ত্রীর দূরদর্শী সিদ্ধান্ত, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও সুরক্ষা সেবা বিভাগের অব্যাহত সমর্থন ও সহযোগিতা এবং ফায়ার সার্ভিসের সকল কর্মকর্তা-কর্মচারীর সম্মিলিত চেষ্টার ফসল এই স্বীকৃতি।'

তিনি আরও বলেন, 'সকল দুর্যোগে প্রথম সাড়া দেয়া সেবাধর্মী প্রতিষ্ঠান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে আধুনিক ও উন্নত বাহিনীতে পরিণত করা হয়েছে।'

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে একুশে পদকপ্রাপ্ত নাট্যজন আতাউর রহমান, ভূমি মন্ত্রণালয়ের সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর পরিচালক (অপারেশন মেইন) লেফটেন্যান্ট কর্নেল জিলস্নুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে