শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ইভিএম ব্যবহারে আ'লীগের আপত্তি নেই : কাদের

নতুনধারা
  ০৮ জানুয়ারি ২০২০, ০০:০০

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) সংবাদদাতা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, ইভিএম ব্যবহার ইসির ব্যাপার। ইভিএম ব্যবহারে আ'লীগের আপত্তি নেই। ইসি ইভিএম ব্যবহার করতে পারে, নাও পারে।

তিনি মঙ্গলবার দুপুর ২টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারের মুজিব চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবার্ষিকী (মুজিববর্ষ) উদ্বোধনকালে এসব কথা বলেন। তিনি কোম্পানীগঞ্জ উপজেলার শীতার্তদের মাঝে ৫ হাজার কম্বল বিতরণ করেন। এরপর তিনি বঙ্গবন্ধুর মু্যরালে পুষ্পমাল্য অর্পণ করেন। এর আগে তিনি তার নির্বাচনী এলাকার নোয়াখালী-৫ আসনের কবিরহাট উপজেলায় শীতার্তদের মাঝেও ৫ হাজার কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, আ'লীগের কেন্দ্রীয় কমিটি ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল চৌধুরী, নোয়াখালী-৬ আসনের এমপি আয়েশা ছিদ্দিকী, নোয়াখালী জেলা আ'লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম সেলিম, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, জেলা আ'লীগের শিল্প ও বাণিজ্যি সম্পাদক নাজমুল হক নাজিম, কোম্পানীগঞ্জ উপজেলা আ'লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<83454 and publish = 1 order by id desc limit 3' at line 1