রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

আইইউবিএটিতে বিশ্ব পরিবেশ দিবস পালন

  ০৭ জুন ২০২৪, ০০:০০
আইইউবিএটিতে বিশ্ব পরিবেশ দিবস পালন

নানা কর্মসূচির মধ্য দিয়ে বিশ্ব পরিবেশ দিবস পালন করল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজিতে (আইইউবিএটি)। বুধবার এ উপলক্ষে বিশেষ সেমিনারের আয়োজন করা হয়। আইইউবিএটি-এর পরিবেশ বিজ্ঞান বিভাগ এবং ইনস্টিটিউট অব এসডিজি স্টাডিজ (আইআইএসএস)-এর আয়োজনে সকাল ১০টায় সেমিনার শুরু হয়। সেমিনারে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশে নিযুক্ত ইউনেস্কো অফিসার-ইনচার্জ এবং ইউনেস্কো বাংলাদেশ প্রতিনিধি ড. সুসান ভাইজ। সেমিনারে সভাপতিত্ব করেন আইইউবিএটি'র উপাচার্য অধ্যাপক ড. আব্দুর রব।

সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন আইইউবিএটি-এর পরিবেশ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আতাউর রহমান। বিষয়ভিত্তিক বক্তব্য রাখেন আইইউবিএটি-এর কোষাধ্যক্ষ এবং অধ্যাপক সেলিনা নার্গিস।

বিশেষ অতিথি ছিলেন উইন্ডি গ্রম্নপের মহাব্যবস্থাপক মো. আব্দুল আলীম এবং বক্তা ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি বনবিদ্যা এবং পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক জুবায়ের-আল-মাহমুদ।

সেমিনারে পেপার প্রেজেন্টেশন উপস্থাপন করেন আইইউবিএটি-এর পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী ড. মো. শফিকুল ইসলাম এবং ড. ফেরদৌস আহমেদ।

উলেস্নখ্য, আইইউবিএটি-এর পরিবেশ বিজ্ঞান বিভাগ জাতীয় পরিবেশ মেলায়ও অংশগ্রহণ করেছে।

সেমিনারে আইইউবিএটি-এর শিক্ষক-শিক্ষার্থীসহ মাইলেসটন কলেজের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। আইইউবিএটিতে বিশ্ব পরিবেশ দিবস পালন সহযোগী পার্টনার ছিল উইন্ডি গ্রম্নপ। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে