শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

পারিবারিক দ্বন্দ্বে বগুড়ায় জোড়া খুন

স্টাফ রিপোর্টার, বগুড়া
  ০৫ জুন ২০২৪, ০০:০০
পারিবারিক দ্বন্দ্বে বগুড়ায় জোড়া খুন

বগুড়ার শাজাহানপুরে স্ত্রী-সন্তানকে খুনের কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন আজিজুল হক। বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেেেটর কাছে ১৬৪ ধারায় জবানবন্দিতে সে বলেছে, পারিবারিক দ্বন্দ্বের কারণেই স্ত্রীর প্রতি আক্রোশ তৈরি হয়। সেই আক্রোশ নিয়ন্ত্রণ করতে না পেরে স্ত্রীকে হত্যার পর সন্তানকেও খুন করেন।

এদিকে ছেলে রাফিকে হত্যার পর তার মাথা কেটে করতোয়া নদীতে ফেলে দেওয়া হলেও তা এখনো উদ্ধার করা যায়নি।

গত দুই দিনে ফায়ার সার্ভিসের ডুবুরিরা নদীতে তলস্নাশি চালিয়ে তাদের অভিযান শেষ করার ঘোষণা দিয়েছে। মামলার তদন্তকারীদের ধারণা, আজিজুল তার শিশু পুত্রের খন্ডিত মস্তক করতোয়া নদীর যে স্থানে ফেলার কথা বলছে তা সত্য কিনা তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

এই চাঞ্চল্যকর হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাসান হাফিজ জানান, মঙ্গলবার বিকালে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রায় এক ঘণ্টারও বেশি সময় ধরে আজিজুল হত্যাকারী হিসেবে দায় স্বীকার করে ঘটনার ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। হত্যাকান্ডের কারণ হিসেবে সে পারিবারিক দ্বন্দ্বকেই সামনে এনেছে।

বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী জানান, মূল আসামি স্বীকারোক্তি দিলেও এর সঙ্গে আর অন্য কোনো বিষয় রয়েছে কিনা তা তদন্ত করা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে