শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

সংবাদ সংক্ষেপ

যাযাদি রিপোর্ট
  ০৪ জুন ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

চট্টগ্রামে নেশার টাকার

জন্য মাকে খুন

ছেলে গ্রেপ্তার

ম চট্টগ্রাম বু্যরো

চট্টগ্রাম নগরীর পাহাড়তলীর ভেলোয়ার দীঘির পাড় এলাকায় নেশার টাকা না পেয়ে ছেলের হাতে খুন হয়েছেন মা। নিহত ওই নারীর নাম রিনা আক্তার (৪৭)। এ ঘটনায় ছেলে ওমরকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাত অনুমানিক ১১টায় এ ঘটনা ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করে পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ (ওসি) কেপায়েত উলস্ন্যাহ বলেন, 'বঁটি দিয়ে কুপিয়ে ওমর তার মাকে হত্যা করেছে। সে ভাটিয়ারী এলাকার একটি বেসরকারি কলেজে পড়ে। আমরা ওমরকে গ্রেপ্তার করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানানো সম্ভব হবে।'

স্থানীয় সূত্রে জানা যায়, উচ্চ মাধ্যমিক পড়ুয়া কলেজছাত্র ওমর তার মায়ের কাছে নেশা করার জন্য টাকা চায়। কিন্তু মা তাকে টাকা দিতে রাজি না হওয়ায় বঁটি দিয়ে কুপিয়ে মাকে হত্যা করে সে।

রাজধানীতে মাদকসহ

২২ জন গ্রেপ্তার

ম যাযাদি রিপোর্ট

রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ২২ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-এর বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। এ সময় তাদের কাছ থেকে ২২১ পিস ইয়াবা, ২৪ গ্রাম হেরোইন ও ৫২ কেজি ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

সোমবার ডিএমপির গণমাধ্যম শাখা থেকে এ তথ্য জানানো হয়েছে। ডিএমপি জানিয়েছে, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে রোববার সকাল ছয়টা থেকে সোমবার সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধারসহ তাদের গ্রেপ্তার করা হয়।

ছিনতাইকারী চক্রের

৪ সদস্য গ্রেপ্তার

ম যাযাদি রিপোর্ট

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছের্ যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র্(যাব-১০)। সোমবার দুপুরের্ যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) ও সহকারী পুলিশ সুপার এম জে সোহেল বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন সাকিব ওরফে এল এস এরো (২৩), মো. আরমান (২০), শফিকুল ইসলাম সিয়াম (২৪) ও দেলোয়ার হোসেন (২৪)। অভিযানকালে তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত দুটি চাকু উদ্ধার করা হয়। এর আগে রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে