শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

নিখোঁজের ৯ দিন পর বস্তায় মিলল শিশুর লাশ

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল ও ভূঞাপুর প্রতিনিধি
  ০৪ জুন ২০২৪, ০০:০০
নিখোঁজের ৯ দিন পর বস্তায় মিলল শিশুর লাশ

টাঙ্গাইলের ভূঞাপুরে মাদ্রাসার শিক্ষার্থী নিখোঁজের ৯ দিন পর বাড়ির পাশের ধানক্ষেত থেকে বস্তাবন্দি দ্বিখন্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়া পূর্বপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে বস্তাবন্দি লাশটি উদ্ধার করা হয়।

জানা যায়, চিতুলিয়া পূর্বপাড়া গ্রামের সুমন মিয়ার মেয়ে এবং স্থানীয় হাফিজিয়া মাদ্রাসা ও নুরানী কিন্ডার গার্টেনের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী নওশিন ইসলাম শর্মিলা (১০) গত ২৬ মে দুপুরে নিখোঁজ হয়। শিশু শিক্ষার্থী শর্মিলা নিখোঁজ হওয়ার পর তাকে উদ্ধারে থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা সুমন মিয়া। সোমবার এলাকার একটি ধানক্ষেতে শিশু শিক্ষার্থীর বস্তাবন্দি দ্বিখন্ডিত মরদেহ উদ্ধার হওয়ার খবরে আশপাশের শত শত মানুষ দেখতে ভিড় করে। খবর পেয়ে টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শর্মিলার চাচা কাইয়ুম মিয়া জানান, 'এটি শর্মিলার মরদেহ কি না তারা এখনো শনাক্ত করতে পারেননি। মরদেহের অধিকাংশ পচে গেছে, কুকুরে টানাটানি করে সব দেহ ছিন্ন-বিচ্ছিন্ন করে ফেলেছে। তবে তার পরনের লাল পায়জামার অংশ দেখে ধারণা করা হচ্ছে- এটাই শর্মিলার মরদেহ।'

নিহত শর্মিলার বাবা সুমন মিয়া জানান, 'কারও সঙ্গে তার কোনো শত্রম্নতা নেই। কেউ টাকা পয়সাও পায় না। মেয়ে নিখোঁজ হওয়ার পর কেউ মুক্তিপণ বা টাকা-পয়সাও চায়নি। বাড়ির আশপাশসহ আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। সোমবার সকালে বাড়ির পাশে ধানক্ষেতে বস্তাবন্দি মরদেহ দেখে লোকজন খবর দেয়। এর আগে ওই বস্তাটি কুকুর টানাটানি করছিল। তিনি মেয়ের হত্যাকারীদের কঠোর শাস্তি দাবি করেন।'

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসানউলস্নাহ জানান, বস্তাবন্দি একটা মরদেহ উদ্ধার করা হয়েছে। ফরেনসিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তের পর বিস্তারিত জানানো যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে