শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

চুয়াডাঙ্গায় কবিরাজের গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ০২ জুন ২০২৪, ০০:০০
চুয়াডাঙ্গায় কবিরাজের গলাকাটা লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা সদর উপজেলার শংকর চন্দ্র ইউনিয়নের কালী ভান্ডারদহ পিরতলী মাঠ থেকে আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলী (৪৮) নামে এক কবিরাজের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটির সুরতহাল প্রতিবেদন তৈরির পর দুপুরে উদ্ধার করে।

নিহত আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের সুবদিয়া গ্রামে কাচারীপাড়ার মরহুম দেসের আলীর ছেলে। তিনি কবিরাজি পেশায় যুক্ত ছিলেন। পাশাপাশি চাষাবাদ করতেন বলে জানা যায়।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী জানান, গত শুক্রবার রাতে কোনো এক সময় কবিরাজ আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলীকে কে বা কারা ধারাল অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে কালীভান্ডারদহ পিরতলী মাঠের পাশে ফেলে রেখে যায়। স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে নিহতের পরিচয় শনাক্ত করে। শনাক্তের পর জানা যায়, নিহতের বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের সুবদিয়া গ্রামে। তিনি পেশায় একজন কবিরাজ ছিলেন এবং চাষাবাদ করতেন। স্থানীয়রা আরও জানান, নিহত আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলীর দুই ছেলে মালেশিয়া প্রবাসী।

ওসি আরও বলেন, কি কারণে তাকে গলা কেটে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তবে হত্যাকান্ডে জড়িতদের আটক করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে।'

পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ হত্যাকান্ডের ব্যাপারে নিহত কবিরাজ আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলীর ভাইয়ের ছেলে সানোয়ার হোসেন বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

\হ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে