শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

চার জেলায় সড়কে ৬ জনের প্রাণহানি

যাযাদি ডেস্ক
  ০১ জুন ২০২৪, ০০:০০
চার জেলায় সড়কে ৬ জনের প্রাণহানি

এক দিনে দেশের চার জেলায় সড়ক দুর্ঘটনায় ৬ জনের প্রাণহানির খবর পাওয়া গেছে। জেলাগুলোর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপের চাপায় অটোরিকশার দুই যাত্রী, মাগুরায় যাত্রীবাস-মাছ বোঝাই নসিমনের মুখোমুখি সংঘর্ষ ও ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে দুইজন, গাজীপুরে মোটর সাইকেল ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ এবং সাভারে ট্রাকচাপায় একজন করে দুইজন নিহত হয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া জানান, কুমিলস্না-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যানের চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার বেলা ১১টার দিকে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

নিহতরা হলেন- সদর উপজেলার বুধল ইউনিয়নের চান্দিয়ারা গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে মিথুন মিয়া (২৮) ও একই ইউনিয়নের সুতিয়ারা গ্রামের নূরুল ইসলামের ছেলে শামসু মিয়া (২৪)।

খাঁটিহাতা হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. সারোয়ার ও সহকারী উপ-পরিদর্শক মৃণাল কান্তি জানান, সরাইল বিশ্বরোড থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা ঘাটুরা পলস্নী বিদু্যৎ এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়। এ সময় পিছন দিক থেকে আরও একটি অটোরিকশা নিয়ন্ত্রণ হারালে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে দুইজন ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটনা কবলিত পিকআপ ও অটোরিকশা জব্দ করা হয়েছে।

এদিকে, শুক্রবার পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মাগুরায় দুইজন নিহত হয়েছে। শুক্রবার সকালে জেলার শালিখা উপজেলায় যাত্রীবাহী বাস ও মাছের ড্রাম বোঝাই নসিমনের মুখোমুখি সংঘর্ষে সুব্রত মালো নামের এক নসিমন চালকের মৃতু্য হয়েছে। নড়াইল-মাগুরা সড়কের গঙ্গারামপুর মাধ্যমিক বিদ্যালয় সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুব্রত মালো উপজেলার নহাটা ইউনিয়নের পানিঘাটা গ্রামের বাসিন্দা।

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি জানান, উপজেলায় মোটর সাইকেল ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে মাহমুদুজ্জামান লিমন (২৩) নামে একজনের মৃতু্য হয়েছে। তিনি উপজেলার বাপ্তা গ্রামের হালিম উদ্দিন ফকিরের ছেলে।

শুক্রবার দুপুরের দিকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের নান্দিয়া সাঙ্গুন গ্রামের বরমী-গফরগাঁও আঞ্চলিক সড়কের ইসলাম মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যক্তিগত কাজে নান্দিয়া সাঙ্গুন বাজার থেকে বরমী গফরগাঁও আঞ্চলিক সড়ক ধরে নিজো মোটর সাইকেল নিয়ে যাচ্ছিলেন লিমন। ইসলাম মার্কেটের কাছে পৌঁছলে দ্রম্নতগতির একটি প্রাইভেট কারের সঙ্গে তার মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এ সময় মোটর সাইকেল থেকে সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, সাভারে ট্রাকচাপায় এক মোটর সাইকেলের চালক নিহত এবং একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের নিউমার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে