শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

বিজয়নগরে প্রচারণায় গিয়ে নিখোঁজ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ৩০ মে ২০২৪, ০০:০০
বিজয়নগরে প্রচারণায় গিয়ে নিখোঁজ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রীতি খন্দকার ও হালিমা নামের এক ভাইস চেয়ারম্যান প্রার্থী নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ করেছেন পরিবারের লোকজন। বুধবার ওই প্রার্থীর স্বামী মাসুদ খন্দকার এ বিষয়ে থানায় জিডি করেছেন। নিখোঁজ প্রীতি খন্দকার আগামী ৫ জুন অনুষ্ঠেয় চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বুধবার বিকাল সাড়ে ৩টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ প্রার্থীর কোনো খবর পাওয়া যায়নি। তবে পুলিশ বলছে বিষয়টি সাজানো হতে পারে। জিডির অভিযোগ আমলে নিয়ে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন ওসি আসাদুল ইসলাম।

নিখোঁজ প্রার্থীর স্বামী মাসুদ খন্দকার বলেন, '৫ জুন বিজয়নগর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে তার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান পদে (পদ্মফুল প্রতীক) নির্বাচন করছেন। সার্ভার ত্রম্নটির কারণে প্রীতির মনোনয়ন জমা দিতে সমস্যা হওয়ার ফলে হাইকোর্ট থেকে প্রার্থিতা ফিরে পান তিনি। মঙ্গলবার দুপুরে উপজেলার হরষপুর ইউনিয়নে দুইজন সহযোগী নিয়ে তিনি নির্বাচনী প্রচারণায় যান। ওই ইউনিয়নের ঋষিপাড়ায় গণসংযোগকালে দুজন মহিলা বাইরে আসেন আর প্রীতি ভোটারদের সঙ্গে ভেতরে কথা বলছিলেন। সময় গড়িয়ে গেলেও তিনি বের না হওয়ায় ওই দুজন মহিলা ভেতরে যান। কিন্তু ভেতরে গিয়ে প্রীতিকে আর খুঁজে পাননি।' বিষয়টি সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ থানার ওসিকে জানানো হয়েছে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে