শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

ডুয়েট শিক্ষক সমিতির নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ

গাজীপুর মহানগর প্রতিনিধি
  ৩০ মে ২০২৪, ০০:০০
ডুয়েট শিক্ষক সমিতির নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) গাজীপুরের ২০২৪-২৫ মেয়াদের শিক্ষক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে প্রতিষ্ঠানের একাডেমিক ভবনের তৃতীয় তলায় প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মাহমুদ আলমের সভাপতিত্বে শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়।

নবনির্বাচিত সভাপতি ড. মো. নজরুল ইসলাম (অধ্যাপক পুরকৌশল বিভাগ), সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম (সরকারি অধ্যাপক তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগ), ১২ জন নির্বাচিত কর্মকর্তা ও শিক্ষক উপস্থিত ছিলেন।

এ সময় নবনির্বাচিত সভাপতি ড. মো. নজরুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা অত্যন্ত মেধাবী; কিন্তু দিন দিন এই পেশাকে নিরুৎসাহী করা হচ্ছে। যখন কোনো পেশা থেকে সব সুযোগ-সুবিধা কমিয়ে দেওয়া হয় তখন সেই পেশায় মেধাবী শিক্ষার্থীরা আর যেতে চান না।

শিক্ষকদের দাবি আদায়ে নবনির্বাচিত সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম বলেন, শিক্ষকদের কিছু দাবি আমরা গত বছর শিক্ষামন্ত্রীর সঙ্গে কথা বলে তা আদায় করতে পেরেছি। এই বছর আমাদের প্রধান দাবি পেনশন স্কিম সর্বজনীন করার যে বিষয় রয়েছে তা নিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য কিছু অসুবিধা রয়েছে। আমরা আশা করি এ বছর নতুন কমিটি আরও কিছু ভালো কাজ করতে পারব, যা শিক্ষকদের জন্য ভালো সংবাদ বয়ে আনবে।

পরে কমিটির সদস্যরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে