শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

বিজয়নগরে বিএনপি ও যুবদলের চার নেতা বহিষ্কার

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২৪ মে ২০২৪, ০০:০০
বিজয়নগরে বিএনপি ও যুবদলের চার নেতা বহিষ্কার

দলীয় সিদ্ধান্ত অমান্য করে আগামী ৫ জুন অনুষ্ঠেয় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ার দায়ে বিজয়নগর উপজেলা বিএনপি ও যুবদলের চার নেতাকে বহিষ্কার করা হয়েছে। বুধবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী ও যুবদল কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক (সহ-সভাপতি) কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

বহিষ্কৃতরা হলেন- উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি কাজী রফিকুল ইসলাম, বিজয়নগর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সচিব মুখলেছুর রহমান, যুগ্ম আহ্বায়ক জাবেদ আহমেদ জয় ও মোর্শেদ কামাল।

পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৫ এপ্রিল বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সভায় চলমান জাল জালিয়াতির নির্বাচন বর্জনের সিদ্ধান্ত গৃহীত হয়। দলীয় এই সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নেওয়ায় কারণে তাদের বিএনপি ও যুবদলের সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

আগামী ৫ জুন অনুষ্ঠিতব্য বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি কাজী রফিকুল ইসলাম (কাপ-পিরিচ প্রতীক), যুবদলের যুগ্ম আহ্বায়ক জাবেদ আহমেদ জয় (আনারস প্রতীক), ভাইস- চেয়ারম্যান পদে মোর্শেদ কামাল (চশমা প্রতীক) ও সদস্য সচিব মুখলেছুর রহমান লিটন (বৈদু্যতিক বাল্ব প্রতীক) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে