রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

ভোটে জনগণের মতের প্রতিফলন হচ্ছে না রংপুরে জিএম কাদের

রংপুর প্রতিনিধি
  ২০ মে ২০২৪, ০০:০০
ভোটে জনগণের মতের প্রতিফলন হচ্ছে না রংপুরে জিএম কাদের

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, সবক'টি নির্বাচন দুর্নীতি আর অব্যবস্থাপনার একটা উদাহরণ হয়ে আছে। ভোটে জনগণের মতামতের প্রতিফলন হচ্ছে না। সেই কারণে জনগণ ভোটে আস্থা এবং উৎসাহ পাচ্ছেন না। ডাকাডাকি করেও তাদের ভোট সেন্টারে আনা যাচ্ছে না।

রোববার দুপুরে তিন দিনের সফরে রংপুর সার্কিট হাউসে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

পরে জিএম কাদের নগরীর আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত অকাডেমিক ভবন উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো. আলাউদ্দিন মিয়া, ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, রংপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র মো. মাহাবুবার রহমান মঞ্জু।

আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে জাপার কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আজমল হোসেন লেবু, কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সাফিউল ইসলাম শাফি, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. লোকমান হোসেন, মো. জাহেদুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য ও জেলা জাতীয় যুব সংহতির সভাপতি মো. হাসানুজ্জামান নাজিম, কেন্দ্রীয় সদস্য আব্দুর রহিম বাবলু ও ওই স্কুলের বিদ্যোৎসাহী সদস্য মো. খায়রুল ইসলাম স্বাধীন, সমাজসেবক মিজানুর রহমান মিজান প্রমুখ উপস্থিত ছিলেন।

আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আব্দুলস্নাহ আল হারুন বাপ্পীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো. রহমত আলম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে