রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

নড়াইল পৌরসভার সাবেক নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে দুদকে মামলা

স্টাফ রিপোর্টার, যশোর
  ১৮ মে ২০২৪, ০০:০০
নড়াইল পৌরসভার সাবেক নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে দুদকে মামলা

নড়াইল পৌরসভার সাবেক পৌর নির্বাহী কর্মকর্তা মো. লালু সরদারের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন দুদক। জ্ঞাত আয়বহির্র্ভূত সম্পদ অর্জন এবং সম্পদের তথ্য গোপন করায় দুদক সমন্বিত কার্যালয় যশোরের উপসহকারী পরিচালক সাদিয়া সুলতানা বাদী হয়ে বৃহস্পতিবার দুদক যশোর কার্যালয়ে এ মামলা করেন।

লালু সরদারের বিরুদ্ধে দুদকে ৩৫ লাখ ২২ হাজার টাকার সম্পদ অর্জনের তথ্য গোপন এবং ৩২ লাখ ৫৭ হাজার ৫৩৪ টাকার জ্ঞাত আয়ের সঙ্গে অসংগতিপূর্ণ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪-এর ২৬(২) ও ২৭(১) ধারায় এই মামলা দায়ের হয়েছে। নড়াইলের লোহাগড়া উপজেলার চরকরফা গ্রামের নওশের সরদারের ছেলে লালু সরদার বর্তমানে পাইকাগাছা পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, অভিযুক্ত মো. লালু সরদার ২০১২ সালের ০২ জানুয়ারি তারিখে স্থানীয় সরকার বিভাগ, পলস্নী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীন নড়াইল পৌরসভা কার্যালয়, নড়াইলে প্রশাসনিক কর্মকর্তা পদে যোগদান করেন। পরবর্তীতে ২০২১ সালে তিনি পৌর নির্বাহী কর্মকর্তা হিসেবে পদোন্নতি লাভ করেন। বর্তমানে তিনি পাইকগাছা পৌরসভা কার্যালয়, খুলনায় কর্মরত আছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে