শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

নিরপেক্ষতা রক্ষায় ব্যর্থ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ইসি হাবিব

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি
  ১৬ মে ২০২৪, ০০:০০
নিরপেক্ষতা রক্ষায় ব্যর্থ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ইসি হাবিব

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অব.) বলেছেন, স্থানীয় সরকার নির্বাচন অত্যন্ত তাৎপর্যপূর্ণ। রাজনৈতিক দলসহ দেশের সব মানুষের প্রত্যাশা একটি সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচন। এই গুরু দায়িত্ব নির্বাচন কমিশনের ওপর ন্যস্ত। কমিশন আশা করে, প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তাদের ওপর অর্পিত দায়িত্ব তা নিরপেক্ষ হয়ে পালন করবে। অন্যথায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার সকালে খুলনার ডুমুরিয়ায় শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে আগামী ২৯ মে তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে স্থানীয় প্রশাসন আয়োজিত ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠান শেষে তিনি এসব কথা বলেন।

নির্বাচনী কর্মকর্তাদের উদ্দেশ্য করে ইসি হাবিব বলেন, ভোটারদের নিষ্ঠা ও বিনয়ের সঙ্গে সেবা প্রদান করতে হবে। ভোটগণনা শেষে নির্বাচনী মালামাল পৌঁছানোর কাজ দ্রম্নত সম্পন্ন করতে হবে। ভোটকেন্দ্র ত্যাগ করার আগে নির্বাচনী কোনো মালামাল কক্ষে যেন থেকে না যায় এবং প্রথম থেকে শেষ অব্দি এজেন্টের উপস্থিতি নিশ্চিত করতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ও নির্বাচন রিটার্নিং অফিসার মো. নাজমুল হুসেইন খাঁন, খুলনা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, পিপিএম (বার), জেলা নির্বাচন কর্মকর্তা ফারাজী বেনজীর আহমেদ প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে