শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সোনারগাঁও ইউনিভার্সিটি আন্তঃডিপার্টমেন্ট টেবিল টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত

  ১৬ মে ২০২৪, ০০:০০
সোনারগাঁও ইউনিভার্সিটি আন্তঃডিপার্টমেন্ট টেবিল টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত

সোনারগাঁও ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাব আয়োজিত তিন দিনব্যাপী আন্তঃডিপার্টমেন্ট টেবিল টেনিস টুর্নামেন্ট-২০২৪ এর খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর শামীম আরা হাসান খেলায় উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ী খেলোয়াড়দের মেডেল ও ট্রফি বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রফেসর ডক্টর মোহাম্মদ একরামুল ইসলাম, ট্রেজারার, প্রফেসর হাবিবুর রহমান কামাল, ডিন বিজ্ঞান ও প্রকৌশল অনুষদ, প্রফেসর মো. আল আমিন মোলস্না, ডিন, ব্যবসায় অনুষদ, প্রফেসর ডক্টর খবিরুল হক চৌধুরী, বিভাগীয় প্রধান নেভাল আর্কিটেক্‌চার এন্ড মেরিন ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট, এস এম নূরুল হুদা রেজিস্ট্রার, কাজী জুলকারনাইন সুলতান আলম, পরিচালক ছাত্র কল্যাণ দপ্তর, স্পোর্টস কো-অর্ডিনেটর মেহেরাব হোসেন জসি এবং দপ্তর প্রধানগণ।

টুর্নামেন্টে ৩টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত খেলায় পুরুষ (একক) ক্যাটাগরিতে জয় লাভ করে নেভাল আর্কিটেক্‌চার এন্ড মেরিন ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের শিক্ষার্থী রুহুল আমীন ফাহিম, নারী (একক) ক্যাটাগরিতে জয় লাভ করে সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের শিক্ষার্থী নাঈমা আফরোজ এবং পুরুষ (দৈত) ক্যাটাগরিতে জয় লাভ করে আইন বিভাগের শিক্ষার্থী মো:আবু সালিম তৌহিদ ও নাজমুস সাকিব। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে