শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

যাযাদি ডেস্ক
  ১১ মে ২০২৪, ০০:০০
মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

মেহেরপুর সদর উপজেলার গোভিপুর গ্রামে সালেহা খাতুন (৪০) নামের এক নারীকে ধারালো হাঁসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। এ ঘটনায় নিহতের স্বামী এলাহী বক্সকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সকালে মেহেরপুর সদর উপজেলার গোভিপুর গ্রামের ভিটাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান মেহেরপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান।

আটক এলাহী বক্স (৬২) একই গ্রামের খোদা বক্সের ছেলে।

ছালেহা খাতুনের বড় মেয়ে হালিমা খাতুন বলেন, সকালে বাবা-মায়ের চিৎকার শুনে তাদের ঘরে গিয়ে দেখি, মাকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করে বাবা পাশে বসে আছেন। পরে আমার চিৎকার শুনে প্রতিবেশীরা বাড়িতে জড়ো হয়। খবর পেয়ে পুলিশ এসে বাবাকে আটক করে নিয়ে যায়। আর মায়ের মরদেহ মর্গে পাঠায়।

এদিকে, আটকের সময় এলাহী বক্স পুলিশ ও স্বজনদের উদ্দেশে বলেন, 'আমার পারিবারিক জীবন অসহ্য হয়ে উঠেছিল। নানা রকম সমস্যার করণে উত্তেজিত হয়ে মাথা ঠিক রাখতে পারিনি। তাই এই অপরাধ করে ফেলেছি। আপনারা আমাকে প্রশাসনের কাছে নিয়ে চলেন। ডিসি সাহেবকে বলে আমাকেও গুলি করে হত্যা করেন।'

পুলিশ পরিদর্শক মিজানুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। পারিবারিক নানা সমস্যার কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে