বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশি আহত

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি
  ০৬ মে ২০২৪, ০০:০০
সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশি আহত

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে স্থল মাইন বিস্ফোরণে তিনজন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনের দুই পা বিস্ফোরণে বিচ্ছিন্ন হয়ে গেছে। রোববার সকালে উপজেলার ফুলতলী সীমান্তের ৪৭ নম্বর পিলার এলাকায় একজন এবং শনিবার রাতে একই এলাকায় অপর দুইজন আহত হন। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাইন বিস্ফোরণে আহতরা হলেন- কক্সবাজারের রামু উপজেলার মো. রফিক, গর্জনিয়া এলাকার মো. আব্দুলস্নাহ ও কচ্ছপিয়া এলাকার রশিদ আহমেদ। এদের মধ্যে মোহাম্মদ আব্দুলস্নাহর দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

শনিবার রাতে একই এলাকায় মাইন বিস্ফোরণে দুই বাংলাদেশি আহত হন। এরা সবাই অবৈধভাবে অনুপ্রবেশ করে সীমান্তের ওপার থেকে গরু আনতে গিয়েছিল। সেখানে আরাকান আর্মি ও সে দেশের সেনাবাহিনীর পুঁতে রাখা মাইন বিস্ফোরণে তারা আহত হন।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান নুরুল আফসার ইমন জানান, খবর পেয়ে আহতদের উদ্ধার করে কক্সবাজার হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান সংবাদ মাধ্যমকে বলেন, 'শনিবার রাতে একজনকে এবং রোববার সকালে অপর একজনকে গুরুতর আহত অবস্থায় আনা হয়। তাদের আঘাতের অবস্থা গুরুতর। তারা হাসপাতালে চিকিৎসাধীন।'

এদিকে, মাইন বিস্ফোরণের ঘটনায় সীমান্তে বিজিবি নিরাপত্তা জোরদার করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে