বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১
ট্রাক-প্রাইভেট কার সংঘর্ষ

মাধবপুরে একই পরিবারের চারজনসহ নিহত ৫

হবিগঞ্জ ও মাধবপুর প্রতিনিধি
  ০৩ মে ২০২৪, ০০:০০
মাধবপুরে একই পরিবারের চারজনসহ নিহত ৫

মাজার জিয়ারত করে আর বাড়িতে ফেরা হলো না তাদের। পথেই তাদের বহনকারী প্রাইভেটকারের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষে প্রাইভেটকারে থাকা পাঁচজনই নিহত হন। এর মধ্যে একই পরিবারের চারজন। বুধবার রাত ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হরিতলা বাদশা গেটের সামনে ওই দুর্ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি বদরুল কবির বলেন, 'দুর্ঘটনায় প্রাইভেটকারে থাকা সবাই নিহত হয়েছেন। দুমড়ে-মুচড়ে গেছে প্রাইভেটকারটি। নিহতরা হলেন- পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার বোয়ালিয়া গ্রামের জামাল মিয়া (৪০), তার স্ত্রী কামরুন্নাহার (৩৫), তাদের ছেলে মো. অনন্ত (১১), জামাল মিয়ার ভাই মো. এনামুল হক (৩৫) এবং প্রাইভেটকারের চালক বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার ভরপাশা গ্রামের হারুন বেপারী (৩৪)।

ওসি বদরুল জানান, 'পরিবারটি ঢাকার সাভার এলাকায় বাসা ভাড়া করে বসবাস করেন। মাজার জিয়ারতের জন্য তারা সবাই মিলে প্রাইভেটকারে সিলেট গিয়েছিলেন। মাজার জিয়ারত শেষে ফেরার পথে বুধবার রাত ২টার দিকে প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কে শাহপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের সব আরোহী ঘটনাস্থলেই নিহত হন।'

খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে এবং দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে বলে জানান ওসি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে