শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

কুমিলস্নায় কাভার্ডভ্যান-সিএনজি সংঘর্ষে মা-ছেলেসহ নিহত ৫

স্টাফ রিপোর্টার, দাউদকান্দি ও কুমিলস্না
  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
কুমিলস্নায় কাভার্ডভ্যান-সিএনজি সংঘর্ষে মা-ছেলেসহ নিহত ৫

কুমিলস্নায় কাভার্ডভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে মা ও ছেলেসহ ৫ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। রোববার সকাল সাড়ে ৯টায় জেলার দাউদকান্দি উপজেলার আমিরাবাদ-কচুয়া সড়কের মোহাম্মদপুর ইউনিয়নের মহানন্দ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন দাউদকান্দি মডেল থানার ওসি মো. মোজাম্মেল হক।

নিহতরা হলেন- দাউদকান্দি উপজেলার কালাঘোনা দক্ষিণ নগর গ্রামের মৃত চিত্তরঞ্জন মন্ডলের ছেলে পীযূষ মন্ডল (২৮), কালাসোনা গ্রামের রুহুল আমিনের ছেলে মনির হোসেন (৩৫), আনুয়াখোলা গ্রামের মৃত শরাফত উলস্নাহর স্ত্রী জাহানারা বেগম (৫৫), একই গ্রামের মৃত শরাফত আলীর ছেলে মো. শফিউলস্নাহ (২৪) ও দরজখোলা গ্রামের ওয়াহিদ মিয়ার ছেলে ইসমাইল মিয়া (৩৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সকালে ঢাকা থেকে একটি কাভার্ডভ্যান দাউদকান্দির আমিরাবাদ হয়ে কচুয়া অভিমুখে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা আমিরাবাদের দিকে যাচ্ছিল। কাভার্ডভ্যান ও সিএনজিটি আমিরাবাদ-কচুয়া সড়কের মোহাম্মদপুর ইউনিয়নের মহানন্দ এলাকায় পৌঁছার পর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় সিএনজির চালক ও যাত্রীসহ ৫ জন ঘটনাস্থলে নিহত হন। এ দুর্ঘটনায় আহত উপজেলার আঙ্গাউড়া গ্রামের রসিদ মিয়ার মেয়ে সাদিয়া বেগম (২০) ও মো. শরীফকে (২৫) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুপুরে দাউদকান্দি মডেল থানার ওসি মোজাম্মেল হক বলেন, সিএনজি ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহত ৫ জনকে উদ্ধার করে দাউদকান্দির গৌরীপুর স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আহত ২ জনকে ঢাকায় নেওয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত দুটি যানবাহন উদ্ধার করা হয়েছে। নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে