শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

রামেকে রোগীর ছেলেকে পেটানোর ঘটনায় ২ ইন্টার্ন বরখাস্ত

রাজশাহী অফিস
  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
রামেকে রোগীর ছেলেকে পেটানোর ঘটনায় ২ ইন্টার্ন বরখাস্ত

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রোগীর ছেলেকে শারীরিক নির্যাতনের ঘটনায় দুই ইন্টার্ন চিকিৎসককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া ঘটনা তদন্তে পাঁচ সদসস্যের তদন্ত কমিটি গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। সেইসঙ্গে কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ এফ এম শামীম আহম্মদ বলেন, ঘটনা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত দুই ইন্টার্ন চিকিৎসক বরখাস্ত থাকবেন। সাময়িক বরখাস্ত হওয়া দুই ইন্টার্ন চিকিৎসক হলেন ফরহাদ হাসান ও আলমগীর হোসেন।

হাসপাতালের পরিচালক বলেন, 'বুধবার তদন্ত কমিটি করে দেওয়া হয়েছে। কমিটি ইতোমধ্যে কাজ শুরু করেছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর আরও কিছু কাজ আছে। সেগুলো সম্পন্ন করে এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।'

এর আগে বুধবার দুপুরে হাসপাতালের মেডিসিন বিভাগের ৪৯ নম্বর ওয়ার্ডের ইন্টার্ন চিকিৎসকদের কক্ষে সুমন পারভেজ রিপন (৩০) নামের এক যুবককে বেধড়ক পেটান ইন্টার্ন চিকিৎসকরা। রিপনের মা পিয়ারা বেগম (৬০) গত ২ ফেব্রম্নয়ারি থেকে এই ওয়ার্ডে চিকিৎসাধীন। রিপোর্ট দেখানোকে কেন্দ্র করে বাগ্‌বিতন্ডার জের ধরে ইন্টার্ন চিকিৎসকেরা তাকে পেটান। ভুক্তভোগী রিপনের বাড়ি রাজশাহী নগরীর বোসপাড়া মহলস্নায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে