শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে বড় বাধা বিএনপি-জামায়াত বাহাউদ্দিন নাছিম

যাযাদি রিপোর্ট
  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে বড় বাধা বিএনপি-জামায়াত বাহাউদ্দিন নাছিম

বিএনপি-জামায়াত আইনের শাসনের পক্ষের শক্তি হতে পারে না মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আমাদের সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার সব থেকে বড় বাধা হলো বিএনপি-জামায়াত। এরা স্বাধীনতা বিরোধী শক্তি। এরা সবসময় অপরাজনীতি ও সন্ত্রাসী কর্মকান্ড করে। মানুষকে পুড়িয়ে মেরে রাজনৈতিক ফায়দা হাসিল করাই এদের মূল লক্ষ্য। এরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মেরে আনন্দ-উলস্নাস করে।

সোমবার রাজধানীর শাজাহানপুর আমতলা মসজিদ সংলগ্ন প্রাঙ্গণে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশের মানুষ শান্তিতে থাকুক তা বিএনপি-জামায়াত চায় না। আমরা সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশে সবাইকে নিয়ে সুখে-শান্তিতে থাকি তা এই অপশক্তি চায় না। ৭ জানুয়ারির নির্বাচনের মধ্য দিয়ে দেশের মানুষ বিএনপি-জামায়াতকে প্রত্যাখ্যান করেছে। তাদের কথায় কেউ কান দেয়নি। যে কারণে শান্তিপূর্ণ নির্বাচনের মধ্য দিয়ে দেশরত্ন শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হয়েছেন। এখন তারা আবার কচ্ছপের মতো মাথা বের করে নানা ধরনের সমস্যা সৃষ্টি করার জন্য নতুন কর্মসূচি দিচ্ছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ শক্তিশালী হলে কেউ দেশে আর সন্ত্রাসী কর্মকান্ড করতে পারবে না। আমাদের শহর, পাড়া, মহলস্নায় আওয়ামী লীগের হাতকে তৃণমূল পর্যায়ে আরও শক্তিশালী করতে হবে। দক্ষ, সৎ ও সাহসী নেতৃত্বের মধ্য দিয়ে আমরা আওয়ামী লীগের ভিত্তিকে আরও শক্তিশালী করব। আমাদের শুধু নির্বাচনে জিতলেই হবে না, জেতার পর দায়িত্ব হলো মানুষের কল্যাণে নির্বাচনে যে ইশতেহার দেওয়া হয়েছে তা নিয়ে কাজ করা। যারা দেশের ক্ষতি করতে চাইবে, আমরা দেশের মানুষের সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করব।

নাছিম বলেন, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য আওয়ামী লীগ দেশের মানুষকে সঙ্গে নিয়ে এগিয়ে যাচ্ছে। আজ আমরা উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছি। বাংলাদেশ বিশ্ব সভায় উন্নয়নের রোল মডেল। আর এই উন্নয়নের রূপকার হিসেবে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা বিশ্ব সভায় পুরস্কৃত হয়েছেন। বিশ্বের উন্নত দেশের রাষ্ট্রপ্রধানরা শেখ হাসিনাকে সম্মান করেন। এটি হলো আওয়ামী লীগের সব থেকে বড় অর্জন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে