শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

রাজধানীতে শিক্ষার্থীর রহস্যজনক মৃতু্য

যাযাদি রিপোর্ট
  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
রাজধানীতে শিক্ষার্থীর রহস্যজনক মৃতু্য

রাজধানীর কদমতলীর ধনিয়া এলাকায় নাজমুস সাকিব নিলয়-(১৬) নামের এক শিক্ষার্থীর রহস্যজনক মৃতু্য হয়েছে। সে ধনিয়া এ কে স্কুলের এসএসসি পরিক্ষার্থী ছিল। কুমিলস্নার দাউদকান্দি উপজেলার সেলিমুদ্দিনের ছেলে নাজমুস। ধনিয়া শরাইল মসজিদ রোড পরিবারের সঙ্গে থাকতেন।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে স্বজনরা তাকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের মা নাজনিন আক্তার জানান, শুক্রবার সন্ধ্যায় বাইরে খেলাধুলা করতে বের হয়েছিল নাজমুস। সেখান থেকে তার কয়েক বন্ধু আহত অবস্থায় সিএনজিতে করে বাসার সামনে রেখে চলে যায়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে রাতে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃতু্য হয়। তবে কীভাবে এ ঘটনা ঘটেছে, তা কিছুই বলতে পারেনি মা নাজনিন আক্তার।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক এসআই শামসুল আলম সংবাদমাধ্যমকে বলেন, 'ছেলেটি ধনিয়া বড় বাজার এলাকায় বন্ধুবান্ধবের সঙ্গে ঘুড়ি উৎসবে ঘুড়ি ওড়াতে গিয়েছিল। সেখানে কোথাও থেকে পড়ে গিয়ে বা কারও মারধরে মৃতু্য হয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে