শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

খাজা মাঈনুদ্দীন চিশতি (রহ.)-এর ইছালে ছওয়াব উপলক্ষে বিশাল তাফসিরুল কোরআন মাহফিল

  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
খাজা মাঈনুদ্দীন চিশতি (রহ.)-এর ইছালে ছওয়াব উপলক্ষে বিশাল তাফসিরুল কোরআন মাহফিল

ঢাকা মোহাম্মদপুরস্থ ঢাকা উদ্যানে গত ২৯ জানুয়ারি হজরত খাজা মঈনুদ্দিন চিশতি (রহ.)-এর ইছালে ছওয়াব উপলক্ষে এক বিশাল তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন আমিরে সত্যের ডাক উস্তাজুল ওলামা ওয়াল মাশায়েখিন হজরত আলস্নামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব কেবলা। মো. সুলতান শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আলহাজ আলি আহমদসহ বহু গণ্যমান্য মেহমানের উপস্থিতিতে ওলামায় কেরামরা ওয়াজ করেন।

মাওলানা তোজাম্মেল হকের উপস্থাপনায় অনুষ্ঠানের ব্যবস্থাপনায় ছিলেন মো. জামাল উদ্দীন (বাবু), মো. হৃদয়, মো. রবিউল ইসলাম ও মো. আরিফ বিলস্নাহ প্রমুখ। তাফসির শেষে পীর সাহেব কেবলা আখেরি মোনাজাত করেন।

পরে তার প্রতিষ্ঠিত আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল মাদ্রাসায় যারা ১ম শ্রেণি থেকে কামিল এম এ পর্যন্ত আবাসিক/অনাবাসিক ভর্তি করাবে তাদের অন্ন, বস্ত্র যাবতীয় কিছু ফ্রি করে দেবেন বলে ঘোষণা দেন এবং ১ ফেব্রম্নয়ারি বৃহস্পতিবার মোহাম্মদপুর লালমাটিয়া কাজী নজরুল ইসলাম রোডস্থ রাহমানিয়া জৈনপুরী খানকা (দরবার) শরিফে অনুষ্ঠেয় মাসিক জেকের ও তাফসিরুল কোরআন মাহফিলে বাদে আসর থেকে উপস্থিত হওয়ার জন্য সবাইকে আন্তরিক দাওয়াত জানান। এজন্য ০১৭৩২৩০২২৮৬ এ নম্বরে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে