শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া উদ্বোধন

  ৩১ জানুয়ারি ২০২৪, ০০:০০
অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া উদ্বোধন

অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২৯ জানুয়ারি সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য প্রফেসর ড. এম. শাহীন খান, সৈয়দ মোহাম্মদ হেমায়েত হোসেন, গোলাম সারোয়ার কবির, মো. জোনায়েত আহমেদ, সুলতানা পারভীনকে সঙ্গে নিয়ে জাতীয় পতাকা ও ক্রীড়া নিশান উত্তোলন করেন এবং মুক্ত আকাশে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এ.কে.এম দেলোয়ার হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মো. কামরান চৌধুরী, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. মো. আশরাফ আলী খান, আইন অনুষদের ডিন এ এম মো. সাঈদ (সাবেক জেলা জর্জ), ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. মো. শাহরুখ আদনান খান, রেজিস্ট্রার মো. আব্দুল কাইউম সরদার, ফার্মেসি বিভাগের সম্মানিত উপদেষ্টা প্রফেসর ড. মো. আসলাম হোসেন, বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রী এবং কর্মকর্তা-কর্মচারীরা। টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ফাইজুল ইসলাম সাকিবের নেতৃত্বে শিক্ষার্থীরা জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শন করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন এডুকেশন বিভাগের প্রভাষক নওরীন সুলতানা। উদ্বোধনী অনুষ্ঠানের শেষ পর্যায়ে মনোজ্ঞ সংগীত পরিবেশন করে বিশ্ববিদ্যালয়ের এগ্রিবিজনেস বিভাগের শিক্ষার্থী অংকন তঞ্চঙ্গ্যা ও তার দল। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে