বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

নির্বাচন সুষ্ঠু করতে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত :আইজিপি

রংপুর প্রতিনিধি
  ০২ জানুয়ারি ২০২৪, ০০:০০
নির্বাচন সুষ্ঠু করতে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত :আইজিপি

পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুলস্নাহ আল মামুন (আইজিপি) বলেছেন, নির্বাচন সুষ্ঠু করতে যে কোনো পরিস্থিতি মোকাবিলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা প্রস্তুত রয়েছে। এছাড়া ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারেন সেজন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সব সময় মাঠে থাকবে। সোমবার সকালে রংপুর পুলিশ অফিসার্স মেস প্রাঙ্গণে সাংবাদিকদের প্রেস ব্রিফিংকালে এসব কথা বলেন তিনি।

আইজিপি বলেন,র্ যাব, বিজিবি, পুলিশ, আনসার ও ম্যাজিস্ট্রেটসহ অন্যান্য স্টেক হোল্ডাররা নির্বাচন কমিশনারের অধীনে কাজ করে যাচ্ছে। সবকিছু বিবেচনায় নিয়ে উৎসবমুখর পরিবেশে ভোটারেরা তাদের ভোট প্রদান করবেন। এতে কেউ বাধা হয়ে দাঁড়ালে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সব ষড়যন্ত্র নস্যাৎ করে দেওয়ার জন্য প্রস্তুত রয়েছে।

তিনি আরও বলেন, ভোটাররা সবাই নির্বাচনমুখী। তারা উৎসবমুখর পরিবেশে ভোট দেওয়ার জন্য প্রস্তুত। নির্বাচনে সাংবাদিকদের সহযোগিতার আহ্বান জানান তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পুলিশের মহাপরিদর্শক চৌধুরী বলেন, আনসার ভিডিপি সদস্যদের দিয়ে রেললাইন সুরক্ষার পাশাপাশি পুলিশ ওর্ যাবের গোয়েন্দা নজরদারি রয়েছে। আশা করছি আর কোনো নাশকতার ঘটনা ঘটবে না।

রংপুর বিভাগীয় কমিশনার মো. হাবিবুর রহমান রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মনিরুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার সাইফুজ্জামান ফারুকী, রংপুরের জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান, রংপুরের পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে