মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সাম্প্রদায়িক শক্তির আনাগোনা বেড়েছে সাঈদ খোকন

যাযাদি রিপোর্ট
  ২৯ নভেম্বর ২০২০, ০০:০০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, সাম্প্রতিক সময়ে উগ্র সাম্প্রদায়িক শক্তির আনাগোনা বেড়েছে। উগ্র সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে যেকোনো মূল্যে প্রতিরোধ গড়ে তোলা হবে।

অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফের ১৪তম মৃতু্যবার্ষিকীতে আজিমপুর কবরস্থানে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন খোকন। তিনি মোহাম্মদ হানিফের একমাত্র পুত্র।

সময় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবু আহমেদ মান্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি প্রমুখ উপস্থিত ছিলেন।

সাঈদ খোকন বলেন, প্রয়াত মোহাম্মদ হানিফ নির্বাচিত মেয়র হিসেবে এই শহরের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড করে গেছেন। তুরাগ থেকে শুরু করে বুড়িগঙ্গা, ধলেশ্বরী থেকে শুরু করে শীতলক্ষ্যা পর্যন্ত বিভিন্ন এলাকায় তার উন্নয়ন কর্মকান্ডের স্মৃতিচিহ্ন আজও নগরবাসীর হৃদয়ে নাড়া দেয়।

এদিকে, মোহাম্মদ হানিফের মৃতু্যবার্ষিকী উপলক্ষে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে