বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
শাহরাস্তিতে অটোরিকশাচালকের মৃতু্য

গোপালগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৪

যাযাদি ডেস্ক
  ২৯ নভেম্বর ২০২০, ০০:০০
দুর্ঘটনা কবলিত বাস

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শনিবার যাত্রীবাহী বাস খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন ২০ জন। গুরুতর আহত ১৩ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে, শুক্রবার রাতে চাঁদপুরের শাহরাস্তিতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাচালক নিহত হয়েছেন।

আমাদের গোপালগঞ্জ প্রতিনিধি জানান, শনিবার বেলা ১২টার দিকে গোপালগঞ্জ-পিরোজপুর মহাসড়কের টুঙ্গিপাড়া উপজেলার মালেকের বাজার এলাকায় ভ্যানকে সাইড দিতে গিয়ে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদের পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত এবং ২০ যাত্রী আহত হন। নিহতরা হলেন-জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারী গ্রামের রঞ্জিত ধরের ছেলে সঞ্জিত ধর (৪০), টুঙ্গিপাড়ার ডুমুরিয়া গ্রামের সুমন্ত কির্ত্তনীয়ার ছেলে কৃষ্ণ কির্ত্তনীয়া (৩২), নিলফা গ্রামের মোমরেজ মোল্যার ছেলে আকাম উদ্দিন মোল্যা (৫৫) ও বাগেরহাটের চিতলমারী উপজেলার শৈলদাহ গ্রামের ঠান্ডা মিয়া (৫৫)।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এফ এম নাছিম জানান, পিরোজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী দোলা পরিবহণের একটি যাত্রীবাহী বাস উলেস্নখিত এলাকায় একটি ইঞ্জিনচালিত ভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন বাসযাত্রী ও ভ্যানচালক নিহত এবং ২০ জন আহত হন। জেলা প্রশাসক শাহিদা সুলতানা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি জানান, চাঁদপুরের শাহরাস্তিতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় প্রাণ হারিয়েছেন সিএনজিচালিত অটোরিকশাচালক ইমরান হোসেন (৩০)। শুক্রবার রাত ৮টায় চাঁদপুর-কুমিলস্না আঞ্চলিক সড়কের মৌতাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমরান উপজেলার টামটা দক্ষিণ ইউপির উয়ারুক পাটোয়ারী বাড়ির আব্দুর রশিদের ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, দিনভর অটোরিকশা চালিয়ে রাতে পৌর শহরের দোয়াভাঙ্গা বাসস্টপেজ থেকে বাড়ি ফিরছিলেন ইমরান। পথে অজ্ঞাত একটি গাড়ি তার অটোরিকশাকে ধাক্কা দিলে এটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই ইমরান মারা যান। পরে স্থানীয়রা দেখতে পেয়ে শাহরাস্তি থানা ও ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইমরানের মরদেহ উদ্ধার করে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম এলএলবি জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে